রবিবার, ৭ জুন, ২০২০ | আপডেট ৪২ মিনিট আগে

ছাত্রীকে বিবস্ত্র করে বাড়ি পাঠালেন শিক্ষিকা!

অনলাইন ডেস্ক

ছাত্রীকে বিবস্ত্র করে বাড়ি পাঠালেন শিক্ষিকা!

ফেনীর ছাগলনাইয়ার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে বিবস্ত্র করে স্কুল থেকে বাড়ি পাঠিয়েছেন স্কুলের প্রধান শিক্ষিকা নাছরিন আক্তার। শনিবার উপজেলার পূর্ব হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ক্লাস শুরুর পর ওই ছাত্রী শ্রেণি শিক্ষকের (ক্লাসে ছিলেন প্রধান শিক্ষক) কাছে অনুমতি চায় বাথরুমে যেতে। কিন্তু প্রধান শিক্ষিকা জানিয়ে দেয় ক্লাস শেষ হওয়ার আগে বাথরুমে যেতে পারবে না। তার বাথরুমের চাপ বেড়ে গেলে সে ক্লাসেই প্রস্রাব করে দেয়। এতে শিক্ষিকা ক্ষেপে গিয়ে তাকে মারধর শুরু করে। এসময় ওই ছাত্রীর পরনের জামা-কাপড় জোর করে খুলে নেয়। পরে তার জামা কাপড় দিয়ে তাকে প্রস্রাব পরিষ্কার করতে বাধ্য করেন। পরে তাকে জামা-কাপড় হাতে ধরিয়ে দিয়ে বিবস্ত্র অবস্থায় ক্লাস থেকে বের করে দেয়। এতে শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি পৌঁছায়।

এদিকে প্রধান শিক্ষিকা নাছরিন আক্তারের বিরুদ্ধে রোববার ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন ছাত্রীর বাবা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের বলেন, সোমবার তার নির্দেশ মোতাবেক প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি জেলা প্রশাসক মহোদয়কে অবহিত করা হয়েছে।

প্রধান শিক্ষিকা নাছরিন আক্তার জানান, পড়া নেওয়ার সময় হলে মেয়েটি বিভিন্ন ওছিলায় ক্লাস থেকে বের হতে চায়। আমি পড়া দিয়ে বের হতে বললে সে ক্লাসের মধ্যে প্রস্রাব করে দেয়। আমি তার জামা-কাপড় খুলেছি। তবে আমি অন্য কাপড় দিয়ে তার প্রস্রাব পরিষ্কার করেছি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য