করোনা আক্রান্ত সন্দেহে গার্মেন্টস কর্মী, ‌‘নেওয়া হচ্ছে আইসোলেশনে’

করোনা আক্রান্ত সন্দেহে গার্মেন্টস কর্মী, ‌‘নেওয়া হচ্ছে আইসোলেশনে’

নাটোরে হোম কোয়ারেন্টাইনে ৩২ জন
নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরের বড়াইগ্রামে করোনা ভাইরাস (কভিড নাইনটিন) এ আক্রান্ত হয়েছে এমন উপসর্গ দেখা দিয়েছে একজনের মধ্যে। তাকে রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)এর মাধ্যমে আইসোলেশন সেন্টারে রাখতে শনিবার বিকেলে বিশেষ ব্যবস্থায় বড়াইগ্রামের নিজ বাড়ি থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া সন্দেহভাজন ওই ব্যক্তিটি হচ্ছেন পুরুষ। বয়স ৫০ বছর।

তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। বিদেশি বায়ারের সাথে চলাচলের সূত্র ধরে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন সন্দেহভাজন আক্রান্ত ওই ব্যক্তি ও উপজেলা স্বাস্থ্য বিভাগ।

শনিবার সকাল ১১টায় করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় করণীয় শীর্ষক এক মত বিনিময় সভায় সাংবাদিকদের এই তথ্য দেন সভার প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আনোয়ার পারভেজ।

তিনি আরও বলেন, ১ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত এই উপজেলায় ২৩২ জন বিদেশ থেকে ফেরত এসেছেন।

এদের মধ্যে ৩২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ইউএনও করোনা পরিস্থিতিতে ভীত না হয়ে এর মোকাবেলায় নিজেকে সচেতন হতে ও অন্যদের সচেতন করতে পরামর্শ দেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি নির্দেশ যথাযথভাবে মানতে সকলের প্রতি তিনি অনুরোধ জানান।

বনপাড়া পৌরসভার উদ্যোগে ও পৌর মেয়র কেএম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ খন্দকার শফিকুল ইসলাম, শেখ ফজিলাতুন্নেছা মুজিব কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, বনপাড়া খ্রিস্টান ধর্মপল্লীর প্রধান পাল-পুরোহিত ফাদার বিকাশ হিউবার্ট রীবেরু সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ ও সুধী সমাজ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর