নিউইয়র্কে করোনায় ৪ বাংলাদেশির মৃত্যু

নিউইয়র্কে করোনায় ৪ বাংলাদেশির মৃত্যু

অনলাইন ডেস্ক

নিউইয়র্কে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল মঙ্গলবার চারজন বাংলাদেশি মারা গেছেন। তাঁদের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ। এ নিয়ে নিউইয়র্কে করোনা ভাইরাসে মোট আটজন বাংলাদেশি মারা গেলেন।

নিহতরা হলেন- আবদুল বাতেন (৬০), বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ীতে।

নুরজাহান বেগম (৭০), তার বাড়ি ঢাকার মোহাম্মদপুরে। তিনি বাস করতেন এলমহার্স্ট এলাকায়। আর ৪২ বছরের আরেক বাংলাদেশি নারী। তার বাড়ি মৌলভীবাজার জেলায়।
তিনি অ্যাস্টোরিয়ায় বাস করতেন।

তারা সবাই এলমহার্স্ট হসপিটালে চিকিৎসাধীন ছিলেন।

আর প্লেইনভিউ হসপিটাল নর্থওয়েলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৫৯ বছরের এ টি এম সালাম। তার বাড়ি রংপুরে। থাকতেন ওয়েস্ট বে লং আইল্যান্ড এলাকায়।

হাসপাতাল কর্তৃপক্ষ এই তথ্য নিশ্চিত করেছে।

যুক্তরাষ্ট্রে সবচেয়ে বাজে পরিস্থিতি নিউইয়র্ক অঙ্গরাজ্যে। সেখানে প্রতিদিন আক্রান্ত মানুষের সংখ্যা দ্বিগুণ হচ্ছে। নিউইয়র্ক অঙ্গরাজ্যে করোনা বুলেটের গতিতে ছড়াচ্ছে, বলেছেন রাজ্যের গভর্নর অ্যান্ড্রু কুমো। নিউইয়র্কে এখন পর্যন্ত করোনায় কমপক্ষে ২১০ জন মারা গেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত অঙ্গরাজ্যটিতে আক্রান্ত মানুষের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে। বাড়ছে মৃত মানুষের সংখ্যাও।

বোর্ড অব ইলেকশনের সদস্য মাজেদা আক্তার বলেন, ‘মেয়র অফিস থেকে আমাদের জানানো হয়েছে, আক্রান্ত ব্যক্তিদের বেশির ভাগই ট্যাক্সিচালক এবং ডেলিভারির কাজে নিয়োজিত মানুষ। তাদের মাধ্যমে পরিবারের সদস্যরাও আক্রান্ত হয়েছেন। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর