প্রধানমন্ত্রীর পর স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত

প্রধানমন্ত্রীর পর স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের করোনা ভাইরাস আক্রান্তের খবরের কয়েক ঘণ্টা পর দেশটির স্বাস্থ্যমন্ত্রীও আক্রান্ত হয়েছেন।

ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ান জানায়, ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের পর এবার দেশটির স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যাংকক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে করোনা ভাইরাস ‘পজেটিভ’ বলে ঘোষণা দিয়েছেন চিকিৎসকরা।

যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া নিয়ে তার টুইটারে আজ শুক্রবার সন্ধ্যায় একটি বার্তা দেন।

তিনি বলেন, ‘করোনা ভাইরাসের বড় লক্ষণ ছিল না আমার শরীরে। তবে পরীক্ষায় করোনা ভাইরাস ধরা পড়ে। এখন স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছি। বাসা থেকে অফিস করব।

তিনি দেশটির স্বাস্থ্য বিভাগের পরামর্শ ও নির্দেশনা মেনে চলার পরামর্শ দেন। টুইটারে নিজের একটি ভিডিও জুড়ে দিয়েছেন হ্যানকক।

শুক্রবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৭টার দিকে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ইনডিপেনডেন্ট তাদের অনলাইন সংস্করণে ব্রেকিং নিউজ হিসেবে স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যাংকক করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার সংবাদটি প্রচার করছে।

বরিস জনসনের পর তার মন্ত্রিসভার সিনিয়র সদস্য ম্যাট হ্যাংকক করোনা আক্রান্ত হওয়ায় বড় ধরনের সংকটের মুখোমুখি হলো ব্রিটিশ সরকার।

আজ শুক্রবার বিকেল পর্যন্ত যুক্তরাজ্যে ১১ হাজার ৮১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে মারা গেছে ৫৮০ জন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর