রবিবার, ৩১ মে, ২০২০ | আপডেট ১৭ মিনিট আগে

করোনা মোকাবেলায় এক কোটি টাকা দিলেন দেব

অনলাইন ডেস্ক

করোনা মোকাবেলায় এক কোটি টাকা দিলেন দেব

করোনা ভাইরাস মোকাবেলায় নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের বাসিন্দাদের জন্য ১ কোটি টাকা দিয়েছেন সাংসদ দীপক অধিকারী অর্থাৎ নায়ক দেব। এই টাকা নিজের সাংসদ তহবিল থেকেই তিনি দিয়েছেন বলে জানা যাচ্ছে।

সরকারকে সহায়তা দিচ্ছেন ভারতের অনেক তারকা। তারমধ্যে বাহুবলী খ্যাত প্রভাস ৪ কোটি টাকা দিয়েছেন। আরও আছেন মহেশবাবু, আল্লুঅর্জুন, হৃত্বিক রোশনসহ অনেকেই।

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, ভাইরাসের হাত থেকে বাঁচতে সাধারণ মানুষের সুবিধার্থে ঘাটালের হসপিটালগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার / আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যাপ্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের জন্য সাংসদ তহবিল থেকে এক কোটি টাকা প্রদান করেছেন ঘাটালের মাননীয় সাংসদ শ্রী দীপক অধিকারী (দেব)। এই খবর প্রকাশ হতেই ফেসবুক সাংসদ-অভিনেতা দেবের প্রশংসায় পঞ্চমুখ তার ভক্ত ও ঘাটাইলের নাগরিকরা।

প্রসঙ্গত, এই মুহূর্তে করোনার প্রকোপ ঠেকাতে সমস্ত মানুষের কাছে গৃহবন্দি থাকার আবেদন করছেন তারকারা। দেব নিজেও এই মুহূর্তে গৃহবন্দীই রয়েছেন। এমনকি করোনা নিয়ে মানুষকে সচেতন করতে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে 'হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী'র ধাঁচে একটি অ্যানিমেশন ভিডিও'র প্রকাশ করা হয়েছে।

লকডাউনের মধ্যেই ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশটির বিভিন্ন প্রান্ত থেকে আরও ১৪৯ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য