চেয়ারম্যান অ্যাওয়ার্ডে সম্মানিত মাফিয়া মুক্তা

সম্মাননা তুলে দিচ্ছেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী নঈম নিজাম।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ

চেয়ারম্যান অ্যাওয়ার্ডে সম্মানিত মাফিয়া মুক্তা

নিজস্ব প্রতিবেদক

একশো ফুট খাল খনন প্রকল্প এলাকার সাধারণ মানুষের ক্ষতিপূরণ আদায়ে ভোগান্তি শীর্ষক প্রতিবেদনের জন্য ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যানস অ্যাওয়ার্ড পেয়েছেন নিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদক মাফিয়া মুক্তা। প্রতিবেদনটিতে ছবি ধারণের স্বীকৃতি হিসেবে একই প্রতিষ্ঠানের চিত্রগ্রাহক আবদুল্লাহ আল আহসান, মোশাররফ হোসেন সেলিম ও সাইফুল ইসলাম শরীফকেও পুরস্কৃত করা হয়। এ সময় বাংলাদেশ প্রতিদিন পত্রিকায়  ১৫০ পর্বের গোয়েন্দা কাহিনী পরিবেশন করে সাড়া জাগানো প্রতিবেদক মির্জা মেহেদী তমালকেও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ চেয়ারম্যান অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়।

news24bd.tv

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সভাকক্ষে সবার হাতে সম্মাননা স্মারক তুলে দেন পত্রিকাটির সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী (সিইও) নঈম নিজাম।

 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, উপসম্পাদক মাহমুদ হাসান, প্রধান বার্তা সম্পাদক মাশুক চৌধুরী, বার্তা সম্পাদক কামাল মাহমুদ ও প্রধান প্রতিবেদক মনজুরুল ইসলাম। নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের পক্ষে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদ, প্রধান বার্তা সম্পাদক শাহনাজ মুন্নী ও প্রধান প্রতিবেদক ফারুক হোসেন।  

 

অ্যাওয়ার্ডপ্রাপ্তদের প্রশংসাপত্র ও নগদ অর্থ দেওয়া হয়। এর আগে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেন, গোয়েন্দা কাহিনীর ধারাবাহিকটি সারা দেশে আলোড়ন সৃষ্টি করে।

এরপরই আসছে মির্জা মেহেদী তমালের 'সাবধান বাংলাদেশ' শীর্ষক ধারাবাহিক। এটিও দেশে সাড়া ফেলবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি পুরস্কারপ্রাপ্তদের শুভকামনা জানিয়ে বলেন, ভালো রিপোর্টিংয়ের জন্য অ্যাওয়ার্ড দেওয়া অব্যাহত থাকবে। এতে করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে অন্যরাও উদ্বুদ্ধ হবে।

সম্পর্কিত খবর