রবিবার, ৩১ মে, ২০২০ | আপডেট ১০ মিনিট আগে

যাত্রীর মাথা বিচ্ছিন্ন হয়ে ছিটকে গেল ৫০ ফিট দূরে

নওগাঁ প্রতিনিধি

যাত্রীর মাথা বিচ্ছিন্ন হয়ে ছিটকে গেল ৫০ ফিট দূরে

নওগাঁর পোরশায় দ্রুতগামী ভটভটি ও চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুই ভ্যানযাত্রী নিহত হয়েছেন। আজ সোমবার বিকেলে উপজেলার ছাওড় ইউনিয়নের বেজোড়া মোড়ে ইটভাটা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান জানান, সোমবার বিকেল তিনটার দিকে পোরশা উপজেলার ছাওড় ইউনিয়নের বেজোড়া মোড়ে বিপরিত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিন চালিত ভুটভুটি ও যাত্রীবাহী চার্জার ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পোরশা উপজেলার দক্ষিণ লক্ষিপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে সাদেকুল ইসলাম (৩৫) ও একই গ্রামের মৃত তান মুন্সীর ছেলে আব্দুল হাকিম (৪৫) নিহত হয়। দুর্ঘটনায় নিহত সাদেকুল ইসলামের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থল থেকে প্রায় ৪০/৫০ ফিট দূরে পড়ে। দুর্ঘটনায় মনোয়ার হোসেন (৩০) নামের একজন মারাত্মক আহত হয়েছে। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক শ্যালোচালিত ভটভটি আটক করা হয়েছে। এ ব্যাপারে পোরশা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য