দিনাজপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ফাইল ছবি

দিনাজপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক

দিনাজপুরের বীরগঞ্জের বিরামপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী মো. ফেরদৌস ফাহিম (৩৮) নিহত হয়েছেন। এ সময় পুলিশের ২ উপপরিদর্শক (এএসআই) ও এক কনস্টেবল আহত হয়েছেন।

মঙ্গলবার (৩১ মার্চ) ভোরে বিরামপুর উপজেলার মিরপুর মাঠের পাশের একটি বাগানে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি পাইপগান, ৩ রাউন্ড গুলি, ৩টি গুলির খোসা, ১টি হাসুয়া, ২টি ছোঁরা ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

নিহত মাদক ব্যবসায়ী ফাহিম বীরগঞ্জ উপজেলার ৬নং নিজপাড়া ইউনিয়নের আওলাকুড়ি গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আহত ৩ পুলিশ সদস্য হলেন, বিরামপুর থানার উপপরিদর্শক (এএসআই) শাহাজাহান আলী ও নিরঞ্জন রায় এবং কনস্টেবল দেলোয়ার হোসেন। তাদেরকে দিনাজপুর পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ভারতীয় সীমান্ত এলাকা থেকে একদল মাদক ব্যবসায়ী মাদক নিয়ে আসছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিরপুর মাঠের পাশে একটি বাগানে অবস্থান নেয় পুলিশ।

এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও ফাঁকা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে মাদক ব্যবসায়ী ফাহিম নিহত হন। এ সময় মাদক ব্যবসায়ীদের গুলিতে ২ এএসআইসহ ৩ জন আহত হয়েছে।

নিহত ফাহিমের নামে জেলার বীরগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে তিনি জানান।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল