ব্যক্তিগত উদ্যোগে ৬ হাজার পরিবারকে ত্রাণ দিলেন প্রাণিসম্পদ মন্ত্রী

ব্যক্তিগত উদ্যোগে ৬ হাজার পরিবারকে ত্রাণ দিলেন প্রাণিসম্পদ মন্ত্রী

অনলাইন ডেস্ক

ব্যক্তিগত উদ্যোগে ৬ হাজার গরীব অসহায়দের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রেজাউল করিম।

শনিবার জেলার পিরোজপুর সদর, নেছারাবাদ (স্বরূপকাঠী) ও নাজিরপুর উপজেলার প্রায় ৬ হাজার কর্মহীন দিনমজুর, গরীব ও অসহায় পরিবারের মাঝে বিনামূল্যে এ খাদ্য পৌঁছে দেওয়া হয়।

এর মধ্যে জেলার নাজিরপুরে ২২৫০, পিরোজপুর সদর উপজেলায় ১৬০০ ও নেছারাবাদ উপজেলায় ২২০০ কর্মহীন পরিবারকে এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

নাজিরপুর উপজেলা আ.লীগ সূত্র জানান, ওইদিন নাজিরপুর উপজেলা সদরে মন্ত্রীর বাসভবনের সামনে কোনো প্রকার জনসমাগম ছাড়াই মন্ত্রীর মোঝো এসএম নজরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ খান ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু ওই উপজেলার ৯টি ইউনিয়নের দলীয় প্রতিনিদের কাছে এ খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।

নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু জানান, নাজিরপুর উপজেলার ৯টি ইউনিয়নে এ খাদ্যসামগ্রী পাঠানো হয়েছে। আর প্রতিটি ইউনিয়নের জন্য ১৫০টি করে মোট ১হাজর ৩৫০টি ও উপজেলার ১৮ রিকশা স্ট্যান্ডে ৫০টি করে ৯০০ প্যাকেট বরাদ্দ করা হয়েছে। আর এ সব প্যাকেটের প্রতিটিতে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, আধা কেজি সয়ারিবন তেল রয়েছে। এ প্যাকেটগুলো আমাদের দলীয় স্বেচ্ছাসেবক দিয়ে ঘরে ঘরে পৌঁছে দেওয়ার কাজ চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর