বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ | আপডেট ০২ মিনিট আগে

রাঙামাটিতে ব্রাশফায়ারে যুবলীগ নেতা নিহত

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটিতে ব্রাশফায়ারে যুবলীগ নেতা নিহত

রাঙামাটির কাপ্তাইয়ে সশস্ত্র সন্ত্রাসীদের ব্রাশফায়ারে যুবলীগ নেতা নিহত হয়েছেন। নিহতের নাম- উসুই গ্রু মারমা (৩০)। বৃহস্পতিবার ভোররাতে কাপ্তাই উপজেলার চিৎমরম ৩নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত উসুই প্রু মারমা ওয়ার্ড যুবলীগের সহসভাপতি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ৩নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় সশস্ত্র সন্ত্রাসীদের একটি সশস্ত্র গ্রুপ হানা দেয়।

এসময় যুবলীগের সহসভাপতি উসুই প্রু মারমা নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। এসময় সশস্ত্র সন্ত্রাসীরা তার ঘরে ঢুকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। ঘর থেকে একটু দূরেই তাকে ব্রাশফায়ার করা হয়। এসময় ঘটনাস্থলে মৃত্যু হয় তার। পরে সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে জঙ্গলে রক্তাক্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন
আইনশৃঙ্খলা বাহিনী ও পুলিশ। পুরো এলাকায় নিরাপত্তা জোরদাড় করেন। এ ঘটনার খবর ছড়িয়ে পড়ায় স্থানীয়দের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

রাঙামাটির কাপ্তাই চন্দ্রঘোনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মো. আশরাফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ উসুই প্রু মারমার মরদেহ উদ্ধার করেছে। সুরুতহাল প্রতিবেদন তৈরি করার পর মরদেহটি ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য