বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ |

টেস্টিং কিটের জন্য ২০ লাখ টাকার ফান্ড গঠনে সহায়তা সাকিবের

অনলাইন ডেস্ক

টেস্টিং কিটের জন্য ২০ লাখ টাকার ফান্ড গঠনে সহায়তা সাকিবের

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে গেছে পুরো পৃথিবী। থেমে গেছে বাংলাদেশের জনজীবনও। কঠিন এক পরিস্থিতি পার করছে দেশের জনগণ। এমন সংকটের সময় ক্ষতিগ্রস্ত মানুষকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্ব থেকে বিভিন্ন প্রতিষ্ঠান।

এগিয়ে এসেছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানও। তার প্রতিষ্ঠান সাকিব আল হাসান ফাউন্ডেশন শুরু থেক পাশে দাঁড়িয়েছে কোভিড-১৯ আক্রান্ত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে। এর আগে তার চ্যারিটেবল প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ সুবিধাবঞ্চিত মানুষদের জন্য কাজ শুরু করেছিল ‘মিশন সেভ বাংলাদেশ’র সঙ্গে। 

এবার কনফিডেন্স গ্রুপের সঙ্গে এক হয়ে হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দিতে ২০ লক্ষ টাকার একটি ফান্ড গঠনে এগিয়ে এসেছে সাকিব আল হাসান ফাউন্ডেশন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এমনটাই জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

সাকিবের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা ছবিনিজের ফাউন্ডেশনকে ট্যাগ করে কনফিডেন্স গ্রুপের সঙ্গে পার্টনারশিপের একটি ছবি পোস্ট করে সাকিব লিখেছেন, ‘আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে, কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে এক হয়ে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দেওয়া হবে।’

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য