মহাদুর্যোগে মানবিক পিতা-পুত্র

মহাদুর্যোগে মানবিক পিতা-পুত্র

রাজবাড়ি প্রতিনিধি:

দেশে মহাদুর্যোগ চলছে। করোনার ভয়ে আতঙ্কিত মানুষ। দেশের বেশীর ভাগ জনপ্রতিনিধি যখন ঘরে বসে হোম কোরেনন্টাইনে সময় পাঠাচ্ছেন, সে সময়ে রাজবাড়ি - ২ আসনের এমপি জিলুল হাকিম এবং তার পুত্র ব্যাবসায়ী আওয়ামী লীগ নেতা আশিক মাহমুদ মিতুল হাকিম মানবিক মানুষের উদাহরন সৃষ্টি করেছেন।

পিতা-পুত্র মিলে নির্বাচনী এলাকার পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার নিম্ন আয়ের মানুষের পাশে দাড়িঁয়েছেন, খাদ্য, চিকিৎসা ও শিশু খাদ্য নিয়ে।

এলাকার সংসদ সদস্য জিলুল হাকিম এলাকার মানুষকে অনুরোধ করে বলেছেন আপনারা ঘরে থাকুন আপনাদের খাবার আমরা বাড়িতে পৌঁছে দেবো।

তিনি কথা রেখেছেন, পিতার নির্দেশে পুত্র মিতুল হাকিম। এলাকায় তালিকা করা ১২ হাজার নিম্ন আয়, দরিদ্র ও হত দরিদ্র পরিবারগুলোর বাড়িতে বাড়িতে স্বেচ্ছাসেবক ও দলীয় কর্মীদের নিয়ে খাদ্য পৌঁছে দিচ্ছেন। প্রথম পর্যায়ে পাংশা উপজেলায় ত্রান পৌঁছে দেয়ার পর গতকাল শনিবার কালুখালী উপজেলার ৫টি ইউনিয়নে তালিকা অনুসারে প্রতিটি বাড়িতে এক মাসের খাদ্য পৌঁছে দিয়েছেন।

সংসদ সদস্য জিলুল হাকিম জানিয়েছেন, দেশের অবস্থা স্থিতিশীল না হওয়া পর্যন্ত আমাদের ত্রান সহায়তা চলবে। তার পুত্র মিতুল হাকিম জানান, আমরা সিন্ধান্ত নিয়েছি ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার যাবেন-সে হিসেবে সরকারি-বেসরকারি চিকিৎস স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে তিন উপজেলায় হট লাইন নাম্বার চালু করে গ্রামে গ্রামে পৌঁছে দেয়া হয়েছে, কেউ ফোন করলে আমাদের চিকিৎসকসহ আমাদের টিম সেখানে হাজির হবে।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল