বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০ | আপডেট ০৮ মিনিট আগে

জ্বরে গৃহবধূর মৃত্যু, লাশ নিয়ে পালাল স্বজনরা

অনলাইন ডেস্ক

জ্বরে গৃহবধূর মৃত্যু, লাশ নিয়ে পালাল স্বজনরা

শরীয়তপুর সদর হাসপাতালে জ্বর ও মাথাব্যথা নিয়ে ভর্তি হওয়া এক নারীর মৃত্যু হয়েছে। করোনা ভাইরাস নিশ্চিত হতে নমুনা সংগ্রহের প্রস্তুতিকালে মরদেহ নিয়ে পালিয়ে যান স্বজনরা।

পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ স্বাস্থ্য বিভাগের কর্মীদের নিয়ে মৃতের বাড়ি গিয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে নিয়ে আসেন।

করোনা প্রতিরোধে ওই নারীর সংস্পর্শে আসা চার পরিবারের সাত ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সদর হাসপাতাল সূত্র জানায়, শনিবার (০৪ এপ্রিল) সকাল ৯টায় জ্বর ও মাথাব্যথা নিয়ে (৩৫) ওই নারীকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তাকে সাময়িক চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়। ওয়ার্ডে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই নারীর করোনা ভাইরাস আছে কি-না বিষয়টি নিশ্চিত হতে কর্তৃপক্ষ নমুনা সংগ্রহের সব ধরনের ব্যবস্থা গ্রহণ করে। টের পেয়ে মরদেহ নিয়ে পালিয়ে যান স্বজনরা।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেখ বলেন, ঘটনাটি জানার পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং পালং থানার ওসিকে সঙ্গে নিয়ে মৃত নারীর বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে আসি। নমুনার ফলাফল না আসা পর্যন্ত ওই রোগীর সংস্পর্শে আসা চার পরিবারের সাতজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য