সোমবার, ১ জুন, ২০২০ | আপডেট ০৭ মিনিট আগে

ফরিদপুরে যুবলীগের উদ্দ্যোগে মধ্যবিত্তদের স্বল্পমূল্যে খাদ্য সামগ্রী বিক্রি

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে যুবলীগের উদ্দ্যোগে মধ্যবিত্তদের স্বল্পমূল্যে খাদ্য সামগ্রী বিক্রি

করোনা ভাইরাসের প্রাদূর্ভাব মোকাবেলায় কোয়ারেন্টাইনে থাকা ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ডের মধ্যবিত্ত পরিবারের জন্য স্বল্প মুল্যে খাদ্য সামগ্রী বিক্রির উদ্দ্যোগ গ্রহণ করেছে ফরিদপুর জেলা যুবলীগ। স্বল্প মূল্যে খাদ্য সামগ্রী বিক্রি কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ভোধন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব ইঞ্জিঃ খন্দাকার মোশাররফ হোসেন এমপি।

আজ রোববার সকালে শহরের বদরপুরের আফসানা মঞ্জিলে এ স্বল্প মূল্যের কার্যক্রমে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলীমুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ঝর্না হাসান, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবিন্দ।

এ সময় প্রধান অতিথির বক্তেব্যে ইঞ্জিঃ খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশে এখন দুর্যোগপূর্ণ সময় চলছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই দুর্যোগ মোকাবেলা করার জন্য প্রতিটি মানুষ যেন ঘরে অবস্থান করে সেই লক্ষে মধ্যবিত্ত পরিবারদের জন্য শহরের প্রতিটি মহল্লায় স্বল্প মূল্যে খাদ্য সামগ্রী বিক্রির কার্যক্রম শুরু করা হয়েছে। 

এছাড়া কেউ বাসা থেকে ফোন করলেও তাদের বাড়িতে যুবলীগের কর্মীরা বাজার পৌঁছে দেবে। দুর্যোগ চলাকালীন সময় পর্যন্ত পৌরসভার ২৭টি ওয়ার্ডে প্রতিদিন ২৭টি ট্রাকে করে স্বল্প মূল্যে চাল, ডাল, তেল, আলু, ডিম, আটা, পেয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিক্রির কার্যক্রম চলবে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য