ঢাকায় করোনায় বৃদ্ধার মৃত্যু, কুমিল্লায় ২ বাড়ি লকডাউন

ঢাকায় করোনায় বৃদ্ধার মৃত্যু, কুমিল্লায় ২ বাড়ি লকডাউন

অনলাইন ডেস্ক

ঢাকায় করোনায় এক ব্যবসায়ীর মায়ের মৃত্যুর পর কুমিল্লার বুড়িচংয়ের জিয়াপুর গ্রামে মৃতের সন্তানদের দুইটি বাড়ি লকডাউন করা হয়েছে।

মঙ্গলবার বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরুল হাসান পুলিশ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের নিয়ে ওই দুইটি বাড়ি লকডাউন করেন।  

বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মো ইমরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের জিয়াপুর গ্রামের ব্যবসায়ী গোলাম মোস্তফা পরিবার নিয়ে ঢাকার খিলক্ষেত এলাকায় বসবাস করেন।

তার মায়ের করোনা উপসর্গ দেখা দেওয়ায় তাকে গত রোববার প্রথমে ঢাকার একটি প্রাইভেট হাসপাতাল পরে একই দিন রাতে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তির পর ব্যবসায়ী গোলাম মোস্তফার মা সাহেদা খাতুনের (৬৫) মৃত্যু হয়। মৃতের শরীর থেকে নেওয়া আলামত পরীক্ষায় পজেটিভ ফলাফল এসেছে। মায়ের মৃত্যুর পর সোমবার মোস্তফা পরিবার নিয়ে গ্রামের বাড়িতে চলে আসেন।  

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. মীর হোসেন মিঠু জানান, মঙ্গলবার দুপুরের দিকে ওই গ্রামে এসে ঢাকা থেকে আসা ওই ব্যবসায়ীসহ তার পরিবারের ৫ সদস্যের শরীরের আলামত সংগ্রহ করে আইইডিসার-এ পাঠাই।

আগামীকাল বুধবার তার ভাইয়ের পরিবারের সদস্যদের শরীরের আলামত সংগ্রহ করা হবে। পরে ওই ব্যববসায়ী ও তার ভাইয়ের দুটি বাড়ি লকডাউন করা হয়।  

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাম্মেল হক জানান, যতোদিন ওই ২টি বাড়িতে লকডাউন থাকবে ততদিন থানা-পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী সরবরাহ করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর