বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | আপডেট ৪৯ মিনিট আগে

অস্ট্রেলিয়ার বিপক্ষে সাকিবকে দলে পেতে চান মুমিনুল

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়ার বিপক্ষে সাকিবকে দলে পেতে চান মুমিনুল

করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে গেছে আগামী জুনে হতে যাওয়া বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ৷টাইগারদের টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক মনে করেন, এই সিরিজ পিছিয়ে যাওয়ায় বাংলাদেশের জন্য বেশ সুবিধা হয়েছে।

পূর্ণশক্তির দল নিয়ে পরে অজিদের বিপক্ষে লড়াই করার সুযোগ পাবে তার দল। টেস্ট অধিনায়ক মূলত পূর্ণ শক্তি বলতে বুঝিয়েছেন, সাকিব আল হাসানকে দলে ফিরে পাওয়া।

ক্রিকেট ভিত্তিক নিউজ পোর্টাল ক্রিকবাজ’কে দেওয়া এক সাক্ষাৎকারে মুমিনুল এই কথা জানান। মুমিনুল বলেন ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই টেস্ট ম্যাচ পিছিয়ে যাওয়ায় আমি হতাশ নই। বরং পূর্ণশক্তির দল নিয়ে অজিদের বিপক্ষে লড়াই করার করার সুযোগ তৈরি হয়েছে আমাদের সামনে। এই দিক থেকে বিবেচনা করলে আগামী বছরে এই দুই টেস্ট হলে সাকিব ভাইকে আমাদের দলে পেতে পারি।’

টেস্ট অধিনায়ক বলেন, ‘সাকিব ভাইয়ের উপস্থিতি স্বাভাবিকভাবেই আমাদের স্কোয়াডকে উৎসাহিত করবে। কারণ তাকে ছাড়া আমার দলে আরেকজন বাঁ-হাতি স্পিনার প্রয়োজন। তাই এটি একদিক থেকে ভালো এবং সেই দিক থেকে আমি খুব চিন্তিত নই।

টেস্ট সিরিজটি যদি আগামী বছর এপ্রিলে হয় তবে সাকিব ভাই অজিদের বিপক্ষে খেলতে প্রস্তুত থাকবেন। অধিনায়ক হিসাবে অস্ট্রেলিয়ার মতো দলের বিপক্ষে খেলতে আমি সবসময়ই আমার দলের সেরা খেলোয়াড়কে দলে দেখতে চাইব।’

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য