চাঁপাইনবাবগঞ্জে গ্রেপ্তার আতঙ্কে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

চাঁপাইনবাবগঞ্জে গ্রেপ্তার আতঙ্কে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

দুর্নীতি ও অনিয়মের তথ্য ফাঁস হয়ে পড়ায় গ্রেপ্তার আতঙ্কে অসুস্থতার কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউপি চেয়ারম্যান কামাল হোদা। পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক এম নূরুল হক।  

জানা গেছে, নারায়নপুর ইউপি চেয়ারম্যান কামাল হোদা দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদে না গিয়ে নিজ বাড়িতে ইউনিয়নের কাজকর্ম চালিয়ে আসছেন। এমনকি ইউনিয়নবাসীকে দেওয়া সরকারি সহায়তাও তিনি নিজ ইউনিয়নে নিয়ে যাননি।

এছাড়াও তিনি বিভিন্ন অনিয়মের সাথে জড়িয়ে পড়েছেন মর্মে বিষয়টি জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক  ইউপি চেয়ারম্যান কামাল হোদাকে সতর্ক করেন। এরপরও ইউপি চেয়ারম্যান নিজ এলাকায় যাননি।  

এদিকে, গতকাল শনিবার (১১ এপ্রিল) রাতে নারায়নপুর ইউপি চেয়ারম্যান কামাল হোদা অসুস্থতার কারণ উল্লেখ করে পদত্যাগপত্র সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেনের নিকট হস্তান্তর করেছেন। পদত্যাগের বিষয়ে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক বলেন, নিয়ম অনুযায়ী তার পদত্যাগপত্র মন্ত্রণালয়ে পাঠানো হবে।

 

এ ব্যাপারে নারায়নপুর ইউপি চেয়ারম্যান কামাল হোদা’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কোন অনিয়ম বা দুর্নীতি’র সাথে তিনি জড়িত নন। একটি চক্র তাকে ফাঁসাতে মিথ্যা অভিযোগ করছে।  

অপর একটি সূত্র জানায়, চেয়ারম্যান পদত্যাগ করলেও অনিয়মের জন্য তাকে গ্রেপ্তার করা হতে পারে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল