মোংলায় বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেলেন সাড়ে তিন হাজার শ্রমিক

মোংলায় বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তা পেলেন সাড়ে তিন হাজার শ্রমিক

নিজস্ব প্রতিবেদক, খুলনা

বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে মোংলায় সাড়ে তিন হাজার শ্রমিককে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ দুপুরে খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

দেশে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে বেকার হয়ে পড়া কর্মহীন শ্রমজীবীদের মাঝে সারাদেশে বসুন্ধরা গ্রুপের খাদ্য বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে।

তারই অংশ হিসেবে রোববার (১২ এপ্রিল) দুপুরে মোংলায় বসুন্ধরা সিমেন্ট সেক্টরের উদ্যোগে ৯টি ওয়ার্ড, মোংলা ফেরী ঘাট এবং বসুন্ধরা সিমেন্ট সেক্টর সংলগ্ন এলাকায় কর্মহীন মানুষের মাঝে মোট ৩ হাজার ৫০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এর মধ্যে ৯টি ওয়ার্ডের কর্মহীন শ্রমজীবীদের বাড়িতে গিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক ও মোংলা পৌরসভার চেয়ারম্যান মো. জুলফিকার আলী খাদ্য বিতরণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এ সময় তারা কর্মহীন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা দেওয়ায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের ক্রান্তিলগ্নে বসুন্ধরা গ্রুপ থেকে সহায়তা করা হয়। এবারও এর ব্যতিক্রম ঘটেনি।

বসুন্ধরা গ্রুপ জনগণের কল্যাণে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় এবারও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তারা।

এছাড়া বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের সিএমও খন্দকার কিংশুক হোসেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের একান্ত সচিব মাকসুদুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরির প্রধান প্রকৌশলী নবারুন কুমার সাহা, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিজিএম আবদুল লতিফ, বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরীর হিসাব বিভাগের হেড অব ডিভিশন মো. রবিউল ইসলাম।

অন্যদিকে, সাতক্ষীরায়ও ৫০০ মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করে বসুন্ধরা গ্রুপ।  

বৃহস্পতিবার বিকালে শহরের সুলতানপুর ক্লাব মাঠে এ কার্যক্রমে প্রধান অতিথি  ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম মুনছুর আহম্মেদ, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর