শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ১৫ মিনিট আগে

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ 

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে নামার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। এ ম্যাচে অভিষেক হয়েছে চার তরুণের। আন্তর্জাতিক ক্রিকেটে আজ প্রথম ম্যাচ খেলতে নামছেন আফিফ হোসেন, আরিফুল হক, জাকির হাসান ও নাজমুল ইসলাম অপু।

চোটের কারণে একাদশ থেকে ছিটকে গেলেন তামিম। বাহুর পেশীতে টান খাওয়ায় টিম ম্যানেজমেন্ট তাকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি। এই ওপেনারকে ছাড়া শ্রীলঙ্কার বিপক্ষে কুড়ি ওভারের প্রথম ম্যাচে ‘অনভিজ্ঞ’ এক দলই নামিয়েছে বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে এই শ্রীলঙ্কার বিপক্ষেই হারতে হয়েছে স্বাগতিকদের। টেস্ট সিরিজেও হতাশ হতে হয়েছে সফরকারীদের সামনে। চট্টগ্রাম টেস্ট ড্র করলেও ঢাকা টেস্টে বাজেভাবে হারতে হয় টাইগারদের। টি-টোয়েন্টি সিরিজ দিয়ে তাই ঘুরে দাঁড়ানোর প্রতিজ্ঞা মাহমুদউল্লাহদের।

বাংলাদেশ একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মুশফিকুর রহিম, সৌম্য সরকার, সাব্বির রহমান, আফিফ হোসেন, নাজমুল ইসলাম অপু, জাকির হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, আরিফুল হক, রুবেল হোসেন।, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হবে।

শ্রীলঙ্কা একাদশ: নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), উপুল থারাঙ্গা, দিনেশ চান্দিমাল (অধিনায়ক), কুসল মেন্ডিস, জীভন মেন্ডিস, দানুশকা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, আকিলা ধনঞ্জয়া, শিহান মাদুশানকা, ইসুরু উদানা।

মন্তব্য