টাঙ্গাইলে নতুন করে ৫ জনসহ মোট আক্রান্ত ৭

টাঙ্গাইলে নতুন করে ৫ জনসহ মোট আক্রান্ত ৭

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে নতুন করে আরও পাঁচজন করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় সাতজন আক্রান্ত হলেন। নতুনদের মধ্যে ভূঞাপুরের তিনজন, মধুপুরের একজন এবং নাগরপুরে একজন রয়েছেন।

টাঙ্গাইলের সিভিলসার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এ বিষয়ে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহিউদ্দিন আহমেদ জানান, রোববার (১২ এপ্রিল) সকালে ৯টি নমুনা পাঠানো হয়। এর মধ্যে তিনটি করোনা পজেটিভ হয়েছে। আক্রান্ত তিনজন গোবিন্দাসী ইউনিয়নের শাবলকুড়া ও জিগাতলা গ্রামের। ওই দুটি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে।

 

মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা আক্তার জানান, রোববার (১২ এপ্রিল) সকালে ৯টি নমুনা পাঠানো হয়েছিল। তার মধ্যে ১টি করোনা পজেটিভ হয়েছে। আক্রান্ত ব্যক্তি উপজেলার অরণখোলা ইউনিয়নের গোবদিয়া গ্রামের বাসিন্দা।

এসময় তিনি জানান, উপসর্গ দেখার পর থেকেই ওই এলাকা লকডাউন করা হয়েছে।

সবশেষে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ রোকনুজ্জামান খান জানান, গত শনিবার (১১ এপ্রিল) ৮টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে ১টি পজেটিভ হয়েছে। আক্রান্ত ভাদ্রা ইউনিয়নের খাগুরিয়া গ্রামের বাসিন্দা (২০)। ওই এলাকা লকডাউন আওতায় আনা হয়েছে ।

এর আগে জেলার মির্জাপুর ও ঘাটাইলে দুইজন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়। এ কারণে ওই দুটি এলাকার ১৫০টি বাড়ি লকডাউন করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর