ঠাকুরগাঁওয়ে গৃহ শিক্ষকের হাতে ছাত্রী ধর্ষিত

ঠাকুরগাঁওয়ে গৃহ শিক্ষকের হাতে ছাত্রী ধর্ষিত

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ১৬ বছরের এক ছাত্রী শিক্ষকের হাতে ধর্ষণের শিকার হয়ে জেলা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত রোববার সকালে জেলার হরিপুর উপজেলায় এ ঘটনা ঘটে। রোববার রাতে ওই ছাত্রীর বাবা অভিযুক্ত গৃহ শিক্ষক প্রভাত চন্দ্র (২৫) ও তার সহযোগী লিটন দাসের (৩০) নামে হরিপুর থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত শিক্ষক শ্রী প্রভাত চন্দ্র হরিপুর উপজেলার সকল ভিটা গ্রামের ভেটকু শিংয়ের ছেলে এবং সহযোগী লিটন দাস একই উপজেলার বজরুক গ্রামের উদ্র মোহনের ছেলে।

জানা গেছে, ধর্ষণের শিকার ওই ছাত্রী চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। গত রোববার তার
গৃহ শিক্ষক প্রভাত চন্দ্র তাকে পুরনো বই স্কুলে ফেরত দেওয়ার জন্য ফোনে যেতে বলে। বই জমা দিয়ে ফেরার পথে ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনের সামনে প্রভাত চন্দ্র ও তার সহযোগী লিটন দাস পরীক্ষার বিষয়ে
জিজ্ঞেস করে। পরে ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে তার বান্ধবী আছে বলে সেখানে নিয়ে যায়।

সেখানে চেতনানাশক ব্যবহার করে অজ্ঞান করে পালাক্রমে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর রক্তক্ষরণ হলে তারা তাকে হরিপুর হাসপাতালে নিয়ে যায়। রক্তক্ষরণ বেশি হলে ছাত্রীর পরিবারের লোকেরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

সেখানে জ্ঞান ফিরলে পরিবারের কাছে সব ঘটনা খুলে বলে ছাত্রী। রাতেই দুজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে হরিপুর থানায় মামলা দায়ের করে তার বাবা।

হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুজ্জামান জানান, আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর