হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে ধরে আনল পুলিশ

হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে ধরে আনল পুলিশ

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ গোপন করে ভর্তি হওয়া ২২ বছর বয়সী এক রোগী ভর্তির এক ঘণ্টা পর পালিয়ে গেছে। সোমবার সকালে হাসপাতালের নার্স ও চিকিৎসকদের কাছে বিষয়টি ধরা পড়লে তারা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিমকে জানান।

পরে সোমবার (১৩ এপ্রিল) দুপুরে নিজ বাড়ি থেকে তাকে আটক করে হাসপাতালে ভর্তি করে পুলিশ।   আটক ওই রোগীর বাড়ি বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ভানাবাড়িয়া গ্রামে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার রাতে ওই রোগীর স্বজনরা করোনার উপসর্গ গোপন করে তাকে  হাসপাতালে ভর্তি করেন। জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. ফজলে রাব্বী রোগীর পরীক্ষা-নিরীক্ষা করে তার জ্বর, শ্বাসকষ্ট দেখতে পান। পরে তিনি তাকে হাসপাতালের করোনা ভাইরাস ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে এক ঘণ্টা থাকার পর রাত ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক ও কর্মচারীদের চোখ ফাঁকি দিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যান।

বিষয়টি সোমবার সকালে হাসপাতালের নার্স ও চিকিৎসকদের কাছে ধরা পড়লে তারা বিষয়টি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিমকে জানান।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে তাকে আটক করে পুনরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর