এক ঘণ্টায় শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের সব টিকিট!

এক ঘণ্টায় শেষ বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের সব টিকিট!

সিলেট ব্যুরো

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দ্বিতীয় এবং শেষ টি-২০ ম্যাচের ১৭ হাজার টিকিট বিক্রি হয়ে গেছে মাত্র একঘণ্টায়। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টা থেকে ১টার মধ্যে অনলাইনে সকল টিকিট বিক্রি হয়ে যায়। গভীর রাতে এত কম সময়ে কারা কিনে নিল এই পরিমান টিকিট তা নিয়ে উঠছে নানা প্রশ্ন। টিকিট না পেয়ে ক্ষুব্ধ সিলেটের ক্রীড়ামোদীরা।

এর আগে সিলেট জেলা ক্রিড়া সংস্থার হলরুমে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল জানান, বাংলাদেশ ও শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের মধ্যকার দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচের টিকিট কোন বুথে বিক্রি করা হবে না। ১৬ ফেব্রুয়ারি হতে অনলাইনে সহজ ডটকম এর মাধ্যমে পাওয়া যাবে। টিকিটের মূল্য হবে গ্র্যান্ড স্ট্যান্ড ১,০০০/- (এক হাজার) টাকা, ক্লাব হাউস ৩০০/- (তিনশত) টাকা, ইস্টার্ণ গ্যালারী ১০০/- (একশত) টাকা, গ্রীণ গ্যালারী ১৫০/- (একশত পঞ্চাশ) টাকা ও ওয়েষ্টার্ন গ্যালারী ১৫০/- (একশত পঞ্চাশ) টাকা।  

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের বর্তমান দর্শকধারণ ক্ষমতা প্রায় আঠারো হাজার হলেও অনলাইনে সতের হাজারের মত টিকিট বিক্রি করা হবে।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার শেষ টি-২০ ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে। আগামী ১৮ ফেব্রুয়ারি বিকাল ৫টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচের মধ্যে দিয়ে প্রথমবারের মত সিলেটের মাটিতে খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আর তাই কীভাবে, কোথায় পাওয়া যাবে এই ম্যাচের টিকিট তা নিয়ে সপ্তাহখানেক ধরেই চিন্তিত সিলেটের ক্রীড়ামোদীরা। কিন্তু, ১৬ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা থেকে ১টা অর্থাৎ এক ঘণ্টার মধ্যেই বাংলাদেশ ও শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের মধ্যকার দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচের এ সতের হাজার টিকিট বিক্রি হয়ে যায়। রাত ১টার দিকে নির্ধারিত ওয়েবসাইট লিঙ্ক www.shohoz.com/events/tri-nations-odi-series-2018/book-now/2018-02-18 টিতে ঢুকে দেখা যায় গ্র্যান্ড স্ট্যান্ড, ক্লাব হাউস, ইস্টার্ণ গ্যালারী, গ্রীণ গ্যালারী কিংবা ওয়েষ্টার্ন গ্যালারী কোনটিরই একটি টিকিটও নেই।  

টিকিট কিনতে ওয়েবসাইটে ঢুকে অনেকেই এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে টিকেট না পেয়ে নানা মন্তব্যও করছেন। গভীর রাতে এক ঘণ্টার মধ্যে কারা এত টিকিট কিনে নিল তা নিয়ে নানা প্রশ্ন উঠছে।

সম্পর্কিত খবর