সোমবার, ১৩ জুলাই, ২০২০ | আপডেট ৩৪ মিনিট আগে

চুয়াডাঙ্গায় বিজিবি'র সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক

চুয়াডাঙ্গায় বিজিবি'র সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার জীবননগরে বিজিবির সাথে কথিত বন্দুকযুদ্ধে জসিম মন্ডল (৩৫) নামে এক মাদকব্যবসায়ী নিহত হয়েছে। গতকাল রবিবার (১৯ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে জীবননগরের সীমান্তবর্তি নতুনপাড়া গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত জসিম জীবননগরের সদরপাড়া গ্রামের করিম মন্ডল ছেলে। এ ঘটনায় বিজিবির দুই সদস্য আহত হয় বলে জানায় পুলিশ।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বিজিবির বরাত দিয়ে জানান, রবিবার রাতে সীমান্ত এলাকা থেকে ভারতীয় ফেনসিডিলসহ জসিমকে আটক করে বিজিবি। এসময় তার দেয়া তথ্যের ভিত্তিতে আরো ফেনসিডিল উদ্ধারে গেলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা জসিমের সহযোগিরা বিজিবি সদস্যদের উপর হামলা করে। 

তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বিজিবির দু’সদস্যকে জখম করে। এসময় উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান জসিম। পুলিশ লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় ৫৮ বিজিবির ল্যান্স নায়েক হামিদুর রহমান জীনননগর থানায় একটি লিখিত এজাহার দাখিল করেছেন। মাদকব্যবসায়ীদের হামলায় বিজিবির ল্যান্স নায়েক মো. মহিউদ্দিন ও সিপাহী আব্দুল আলিম জখম হয়েছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য