চিকিৎসার কথা বলে ডেকে নিয়ে কবিরাজকে হত্যা

চিকিৎসার কথা বলে ডেকে নিয়ে কবিরাজকে হত্যা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত মাওলানা শায়ের মুহাম্মদ সাগর (৪২) রোববার রাত ১২ টায় চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তাকে ঘর থেকে ডেকে নিয়ে ছুরিকাঘা করা হয় বলে জানা গেছে। তিনি পেশায় কবিরাজ।

চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কামাল উদ্দিন বলেন, মাথায় ছুরিকাঘাত করায় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা গেছেন।

শায়ের মুহাম্মদ সাগর কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের অলির বাপের বাড়ির মৃত মুহাম্মদ হাশেমের ছেলে।

সূত্রে জানা গেছে, রোববার রাত ৯ টায় তাকে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৮ এবং ৯ ওয়ার্ডের মধ্যবর্তী পশ্চিম চরলক্ষ্যা গোয়ালপাড়া এলাকায় রাস্তার পাশ থেকে রক্তাক্ত অবস্থায় শায়েরকে উদ্ধার করা হয়। প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে তাকে নগরের চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে নেয় স্থানীয়রা।

নিহতের ছোট ভাই মুহাম্মদ জাফর জানান, আমার ভাই একজন কবিরাজ।

রোববার বিকেলে আমাদের শিকলবাহা বাড়িতে চারজন মানুষ আসে। তাদের মুখে মাস্ক ছিল। তারা একজন রোগীকে চিকিৎসা দেওয়ার কথা বলে আমার ভাইকে নিয়ে যায়। রাত ৯ টার দিকে খবর আসে রক্তাক্ত অবস্থায় পশ্চিম চরলক্ষ্যা এলাকার গোয়ালপাড়ার রাস্তা পাশে ভাই পড়ে রয়েছে।

হত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে জানিয়ে কর্ণফুলী থানার ওসি মুহাম্মদ ইসমাইল বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর