হামলার শিকার নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিক

হামলার শিকার নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিক

অনলাইন ডেস্ক

করোনা ভাইরাস সংক্রান্ত বিষয়ে সংবাদ সংগ্রহ করে বাসায় ফেরার পথে পুলিশের হামলার শিকার হয়েছেন নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটু।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাত ৮টায় ঠাকুরগাঁও পৌর শহরের দুরামারীতে এ ঘটনা ঘটে।

সাংবাদিক আব্দুল লতিফ লিটু বলেন, ঠাকুরগাঁও সদর থানার এএসআই ফজলে রাব্বি চার সিপাহী সহ রাস্তায় টহলে ছিল। করোনা সংক্রান্ত নিউজ সংগ্রহ করে শহরের অফিস থেকে বাসায় মোটরসাইকেল যোগে যাচ্ছিলাম।

রাস্তায় পুলিশ গাড়ি থামাতে বললে আমি গাড়ি থামাতেই এএসআই ফজলে রাব্বির নিদের্শে দুজন সিপাহী আমাকে বেধরক মারধর শুরু করে ও লাঞ্ছিত করেন।

তিনি আরও বলেন, আমার পরিচয় দেওয়ার পরেও এএসআই রাব্বি ক্ষিপ্ত হয়ে বলেন, ‌‘সাংবাদিক হলে আরও বেশি করে পেটাও। আমি কোনোরকমে ওসিকে ফোন করলে আমাকে ছেড়ে দেয় এএসআই। তারপর আমি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করি।

 

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার্স ইনচার্জ তানভিরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি অবশ্যই পরে গুরুত্ব সহকারে দেখবেন বলে আশ্বাস দেন।

বিষয়টি ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান মনিরকে অবগত করার জন্য মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নাই।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কারুজ্জামানকে এ বিষয়ে অবগত করা হলে তিনি দুঃখ প্রকাশ করেন এবং বিষয়টি অমানবিক বলে জানান। বিষয়টি পরে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর