ফরিদপুরে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১

ফরিদপুরে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে নিহত ১

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর গ্রামে ক্রিকেট খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাতজন।

জানা যায়, মঙ্গলবার (২১এপ্রিল) বিকেলে উপজেলার দাদপুর ইউনিয়নের দাদপুর গ্রামের ফজর খাঁর বাড়ির সামনে ফাঁকা মাঠে ক্রিকেট খেলা নিয়ে ছলেমান মোল্যার ছেলে কিবরিয়ার (১৮) সাথে হাতাহাতি হয় একই গ্রামের ফজর খার ছেলে বক্কার খাঁ (১৭) ও রশিদ খাঁর ছেলে হিমায়েত খাঁর (৩০)। এতে ক্ষিপ্ত হয়ে সন্ধ্যা ৬ টার দিকে ফজর খাঁ তার দলবল নিয়ে ছলেমান মোল্যার বাড়িতে হামলা চালায়।

এ সময় মুনসুর মোল্যা (৬৫) নামে একজন মারাত্মক আহত হয়। আহত অবস্থায় তাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপেক্সের জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় অপর আহতরা হলেন, সুলতান মোল্যা (৩০), হামিদুল্লাহ (১৮), হুমাইয়ান মোল্যা (৩০), সাদ্দাম মাতুব্বর (৩০), আরিফ মোল্যা (১৮), মাজেদা বেগম (৩৫) ও ছলেমান মোল্যা (৩৫) আহত হয়ে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে
ভর্তি রয়েছে।

এদিকে মুনসুর মোল্যার মৃত্যুর খবর পেয়ে বুধবার ভোরে ফজর খাঁর, তুরাফ ও রশিদ খাঁর বাড়িতে হামলা চালায় ছলেমানের দলের লোকজন। এ সময় তিনটি বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এখন পর্যন্তু কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর