গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

অনলাইন ডেস্ক

গাজীপুরে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে গাজীপুর সদর থানার ভাওয়াল জাতীয় উদ্যানের দুই নম্বর গেইটের সামনে থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়।  

আটককৃতরা হচ্ছে-মো. কামরুজ্জামান (৩৫), মো. জাহাঙ্গীর আলম (৩৪), মো. মাহমুদুল হাসান রুবেল (২৮), মো. সাইদুর রহমান (৪৩) ও মো. সাদিকুর রহমান (৩৭)।

র‌্যাব-১ এর গাজীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে: কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গাজীপুর সদর থানার ভাওয়াল জাতীয় উদ্যানের দুই নম্বর গেইটের সামনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে-গোপন সূত্রে এমন খবরের ভিত্তিতে ওই এলাকায় সোমবার রাতে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে হাতেনাতে আটক করা হয়।

 

এ সময় তাদের কাছ থেকে একটি ছুরি, একটি ষ্টীলের চাপাতি, তিনটি চাকু, একটি মোটরসাইকেল, সাতটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ডাকাতি করে আসছে।

এছাড়াও তারা জানায়, অপরিচিত কেউ তাদের এলাকায় নতুন আসলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই/ডাকাতি কার্যক্রম করে এবং তাদের ছিনতাই/ডাকাতির কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মালামাল লুট করে আসছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল