ফরিদপুরে চিকিৎসকদের মাঝে এন-৯৫ মাস্ক বিতরণ

ফরিদপুরে চিকিৎসকদের মাঝে এন-৯৫ মাস্ক বিতরণ

সোহাগ জামান, ফরিদপুর :

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল (ফমেক) চিকিৎসকদের মাঝে করোনা সুরক্ষা এন-৯৫ বিতরণ করেছে ফরিদপুর সদর আসনের এমপি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি ইঞ্জিঃ খন্দকার মোশাররফ হোসেন।

আজ মঙ্গলবার (২৮এপ্রিল) বেলা ১২টায় শহরের বদরপুরস্থ নিজ বাসভবন আফসানা মঞ্জিলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে করোনা সুরক্ষা ১১০টি এন-৯৫ মাস্ক বিতরণ করা হয়।

এ সময় মোশাররফ হোসেন এমপির কাছ থেকে মাস্ক গ্রহণ করেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ড. সাইফুর রহমান, ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. খবিরুল ইসলাম এবং বিএমএর সভাপতি ডা. জাহাঙ্গির হোসেন টিটু।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ঝর্না হাসান, যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফোয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল।

খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেন, ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসকরা নিজেদের সুরক্ষার বিষয়টি নিয়ে শঙ্কিত ছিলেন। চিকিৎসকেরাই যদি শঙ্কিত থাকেন তাহলে সাধারণ রোগীরা আরও আতঙ্কিত হয়ে পড়েন।

চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য নিজ উদ্যোগে তাদের জন্য এসব মাস্ক এনে সরবরাহ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ফরিদপুরে এখন চিকিৎসকদের আগের সেই সঙ্কট কেটে গেছে। আশাকরি এখন থেকে রোগীদের সেবা প্রদানে আর কোন সংকোচ থাকবে না।

উল্লেখ্য, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডিটেকটেড হাসপাতালে মঙ্গলবার দুপুর পর্যন্ত পাঁচজন করোনা ভাইরাস আক্রান্ত রোগী ছাড়াও  করোনা উপসর্গ নিয়ে সন্দেহভাজন আরও চারজন রোগী ভর্তি রয়েছেন।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল