বিদায় নিলেন ঋষি কাপুরও

অনলাইন ডেস্ক

বিদায় নিলেন ঋষি কাপুরও

ইরফান খানের মৃত্যুর ২৪ ঘণ্টা না পেরুতেই বলিউডে এলো আরেক দুঃসংবাদ। কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর আর নেই। তিনিও ক্যানসারের কাছে হেরে ৬৭ বছর বয়সে চলে গেলেন না ফেরার দেশে, আজ (৩০ এপ্রিল) সকালে।

তিনি ২০১৮ সাল থেকে ক্যানসারসহ বার্ধক্যজনিত নানা জটিল রোগে ভুগছিলেন। বুধবার (২৯ এপ্রিল) তার ভাই রনধির কাপুর বার্তা সংস্থা পিটিআইকে জানান, ক্যানসারে ভোগা এই অভিনেতার শ্বাসকষ্ট শুরু হলে তাকে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকালে সেখানেই তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

ঋষি কাপুরের মৃত্যুর খবরটি সোশ্যাল হ্যান্ডেলে নিশ্চিত করেন বলিউডের আরেক কিংবদন্তি অমিতাভ বচ্চন। তিনি এক টুইট বার্তায় ঋষি কাপুরের প্রতি শ্রদ্ধা জানিয়ে লিখেছেন, ‘তিনি চলে গেলেন। ঋষি কাপুর কেবলই চলে গেলেন। আমি হতবাক।’
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎসা নিয়ে গত বছর মুম্বাইয়ে ফিরে আসেন ঋষি কাপুর। বাড়ি ফিরে টুইট বার্তায় তিনি লিখেছিলেন, ‘বাড়ি ফিরলাম! ১১ মাস ১১ দিন পর! আপনাদের সবাইকে ধন্যবাদ।’

ঋষি কাপুর মৃত্যুকালে স্ত্রী নিতু কাপুর, ছেলে রনবীর কাপুর ও মেয়ে ঋদ্ধিমা কাপুরকে রেখে গেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য

পরবর্তী খবর

ম্যারি মি লিখে ওয়েডিং গাউনে সানি!

অনলাইন ডেস্ক

ম্যারি মি লিখে ওয়েডিং গাউনে সানি!

বলিউড অভিনেত্রী সানি লিওনি সব সময় থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। নীল ছবির জগত ছেড়েছেন অনেক আগে। জায়গা করে নিয়েছেন বলিউডে। আইটেম গান ও চলচ্চিত্রে অভিনয় করে নজর কেড়েছেন। সেখানেও তার শারীরিক উত্তেজনা দৃশ্যে বুদ হয়েছেন দর্শক। এদিকে আলোচনায় সানি তাও আবার বিয়ে নিয়ে! নেটিজেনদের মনে প্রশ্ন ফের বিয়ের পিঁড়িতে বসছেন কি সানি লিওন?

সাদা রঙের ওয়েডিং গাউন বলে ছবি শেয়ার করতে দেখা যায় সানিকে। তবে যেমন ফটোশ্যুট করুন না কেন, সানি লিওন যে তাঁ সঙ্গে 'ম্যারি মি' বলে ক্যাপশন জুড়ে দেন, তা দেখে অবাক হয়ে যান তার ভক্তরা। 


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


সম্ভবত স্প্লিটসভিলার শ্য়ুটের জন্যই সানি সাদা পোশাকে ক্যামেরার সামনে আসেন বলে মন্তব্য করেন অনেকে। 

সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ের জন্য কেরালা যান সানি লিওন। কেরালা গিয়ে কখনও সেখানকার স্থানীয় মহিলাদের মতো শাড়ি পরে ফটোশ্যুট করেন সানি লিওন আবার কখনও ধরা দেন অন্য লুকে ।
 
সম্প্রতি আমেরিকা থেকে ফেরেন ড্যানিয়েল ওয়েবার। মুম্বই বিমানবন্দরে ড্যানিয়েলকে দেখে জড়িয়ে দেন সানির ৩ সন্তান। বাবাকে দেখে যেমন তার কোলে চড়ে বসে নিশা, তেমনি নোয়া এবং এশারকেও দেখা যায়, খুশি হয়ে উঠতে ।

news24bd.tv/আলী

 

মন্তব্য

পরবর্তী খবর

সবাইকে খুব মনে পড়েছে : কারিনা

অনলাইন ডেস্ক

সবাইকে খুব মনে পড়েছে : কারিনা

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান দ্বিতীয় সন্তানের জন্মের পর প্রকাশ্যে এলেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে ছবি পোস্ট করেন বলিউড বেবো।

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেলফি শেয়ার করে বলিউডের বেবো ক্যাপশন জুড়েছেন, ‘ওহ হ্যালো... সবাইকে খুব মনে পড়েছে।’ সেইসঙ্গে ভালোবাসার ইমোজি যুক্ত করেছেন কারিনা। ছবিতে দেখা যাচ্ছে, হালকা নীল শার্ট পরেছেন কারিনা, চোখে কালো চশমা।

কদিন ধরে সোশ্যাল মিডিয়ার সঙ্গে কোনও যোগাযোগ ছিল না কারিনার। ওই সময়ে তিনি অনুরাগীদের, পরিচিতদের 'মিস' করেছেন বলেও মন্তব্য করেন।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে জর্ডানের রাজার গোপন বৈঠক

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


এ বছরের ২১ ফেব্রুয়ারি কারিনার কোলজুড়ে আসে দ্বিতীয় পুত্রসন্তান। এ তারকা দম্পতির ঘরে রয়েছে চার বছরের পুত্রসন্তান তৈমুর আলি খান।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, দ্বিতীয় সন্তান জন্মদানের পর কারিনার প্রথম ইনস্টাগ্রাম পোস্ট ছিল স্বামী সাইফের আসন্ন সিনেমা ‘ভূত পুলিশ’-এর পোস্টার। এবার ভক্তদের উদ্দেশে পোস্ট করলেন প্রথম সেলফি।

কয়েক বছর প্রেমের পর ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেন সাইফ ও কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম ছেলেসন্তান তৈমুর আলি খানের জন্ম হয়। বেবোর দ্বিতীয় সন্তানের মুখ দর্শনের জন্য মুখিয়ে আছেন ভক্তরা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

আরেফিন শুভর সঙ্গে আইশার নতুন রসায়ন!

অনলাইন ডেস্ক

আরেফিন শুভর সঙ্গে আইশার নতুন রসায়ন!

আরেফিন শুন আর আইশা খানের নতুন ওয়েব সিরিজ 'কন্ট্র্যাক্ট'। এটি নির্মিত হয়েছে অনলাইন স্ট্রিমিং প্লাটফর্মের জন্য। আরেফিন শুভ বর্তমান সময়ে বেশ জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা। আর আইশা খান বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন এর আগে। চলচ্চিত্র ও নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। 

আইশা এই ওয়েব সিরিজ সম্পর্কে বলেন, আমি এই সিরিজে উমা চরিত্রে অভিনয় করেছি। এই সিরিজে আরেফিন ভাইসহ অনেক গুণি তারকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হয়েছে। 


ইয়াবার টাকা না পেয়ে কাঁচি দিয়ে মাকে হত্যা

৯৯৯ এ ফোন এক ঘন্টায় চোরাই মোটরসাইকেল উদ্ধার

ঠাকুরগাঁওয়ে ব্যাংক থেকে বয়স্ক ভাতার টাকা উধাও

আল্লাহর কাছে যে তিনটি কাজ বেশি প্রিয়


গত ডিসেম্বরেই ওয়েব সিরিজটির কাজ শেষ হয়েছে। ৬ পর্বের এই ওয়েব সিরিজে আরও কাজ করেছেন গুণী অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, রাফিয়াথ রশিদ মিথিলা, শ্যামল মাওলাসহ অনেকেই। ছবিটি তানিম নূরের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। প্রথম সিজন হিসেবে প্রচারের অপেক্ষায় থাকলেও দ্বিতীয় সিজনের পরিকল্পনাও হাতে নেওয়া রয়েছে। 

লেখক নাজিমউদ্দিনের 'কন্ট্র্যাক্ট' উপন্যাস অবলম্বনে এই সিরিজটি নির্মাণ করা হয়েছে। কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় বলছেন, 'আমরা একটা নির্দিষ্ট মান বজায় রেখে কাজটি করেছি। জনপ্রিয় একটি উপন্যাস অবলম্বনে নির্মাণ করায় আমরা এর পাঠকদের দর্শক হিসেবে পাবো। এর বাইরে যে সকল দর্শক আসবেন, তাদের সিরিজটি চুম্বকের মতো টেনে রাখবে। বাংলাদেশের প্রেক্ষাপটে পলিটিক্যাল থ্রিলার সেই অর্থে হয়নি, কন্ট্র্যাক্ট নতুন একটা স্বাদ দেবে দর্শকদের।' 

কন্ট্র্যাক্ট ওয়েব সিরিজটি রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে। এবার দেখা যাক দর্শক কেমন সারা ফেলে । 

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

পুলিশ কার্যলয়ে হৃতিকের ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

পুলিশ কার্যলয়ে হৃতিকের ছবি ভাইরাল

মুম্বাই পুলিশ কমিশনারের হেড কোয়ার্টারে পৌঁছলেন হৃতিক রোশন। ইমেইল কাণ্ডে বয়ান রেকর্ড করাতে তিনি পুলিশ কার্যলয়ে যান। হৃতিকের সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে।

হৃতিক রোশন মুম্বাই পুলিশ কমিশনারের হেডকোয়ার্টারে যেতে না যেতেই পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। পাপারাজ্জির ক্যামেরার সামনে আসতেই ফ্ল্যাশ এড়িয়ে সেখান থেকে সরে যাওয়ার চেষ্টা করেন হৃতিক রোশন।


বিকৃত যৌনাচারে অনুশকার মৃত্যু: যা বললেন সিআইডি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

অসুস্থ মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

প্রেমিকের আশ্বাসে স্বামীকে তালাক, বিয়ের দাবিতে অনশন!


২০১৬ সালে হৃতিক রোশন অভিযোগ করেন, তাঁর নামে ভুয়ো আইডি খুলে কেউ না কেউ কঙ্গনাকে ইমেল করেন। যদিও কঙ্গনার পালটা দাবি, যে অ্যাকাউন্ট থেকে তাঁকে মেল করা হয়, সেটি হৃতিকেরই। 

২০১৬ সালের ওই ভুয়ো ইমেইল কাণ্ডের কারণে আজ বয়ান রেকর্ড করাতে থানায় পৌঁছন হৃতিক। সূত্র: জিনিউজ

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

শরীর ভালো নেই বলিউড শাহেনশাহ'র

অনলাইন ডেস্ক

শরীর ভালো নেই বলিউড শাহেনশাহ'র

অমিতাভ বচ্চন

শরীর ভালো নেই মেগাস্টার অমিতাভ বচ্চনের। শারীরিক সমস্যার জেরে এবার অস্ত্রোপাচার করাতে হবে বিগ বি-কে। তবে কী হয়েছে? কী কারণে অস্ত্রোপচার? এ বিষয়ে নিজের ব্লগে স্পষ্ট করে কিছুই লেখেননি শাহেনশাহ।

৭৮ বছরের এই শক্তিমান অভিনেতা নিজের ব্লগে গতকাল লিখেছেন, ‘মেডিকেল কন্ডিশন...সার্জারি...আর কিছুই লিখতে পারছি না।’ 

তার এই পোস্ট মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। দ্রুত আরোগ্য কামনায় ভক্তরা টুইটারে অমিতাভ বচ্চনের জন্য প্রার্থনা শুরু করেন। তবে অস্ত্রোপচার হয়ে গেছে, নাকি হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু লেখেননি অমিতাভ বচ্চন। 

এছাড়াও গতকাল তার টুইটারে লেখেন, ‘একটা কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছুটা কেটে বাদ দিলে অনেকটা আরাম মিলবে। কি আর করা এটাই ভবিষ্যৎ। কালই জানা যাবে কী হবে।’ 


জাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

শিক্ষা জাতির উন্নয়নের মূল চাবিকাঠি: প্রধানমন্ত্রী

অসুস্থ মাকে বাঁচাতে ক্রিকেটে ফিরতে চান শাহাদাত

প্রেমিকের আশ্বাসে স্বামীকে তালাক, বিয়ের দাবিতে অনশন!


এই টুইটের ওপর ভিত্তি করে ভারতীয় কিছু গণমাধ্যম বলছে, আজ রোববার অমিতাভ বচ্চনের অস্ত্রোপচার হতে পারে। তবে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কোনও সদস্য অমিতাভারে শারীরিক পরিস্থতি নিয়ে মুখ খোলেননি। 

উল্লেখ্য, গত বছর জুলাই মাসে করোনা আক্রান্ত হন তিনি। এরপর প্রায় দীর্ঘ ২২ দিন নানাবতী হাসাপাতালে কাটিয়েছেন বিগ বি। তবে করোনাকে হারিয়ে দ্রুত স্বাভাবিক জীবনে ফিরেছিলেন তিনি। বাড়ি ফেরবার কয়েক সপ্তাহ পর থেকেই যোগ দিয়েছিলেন কৌন বনেগা ক্রোড়পতির শুটিংয়ে। 

শরীর ভালো নেই, তবে অমিতাভের হাতে কিন্তু কাজের অভাব নেই। সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভের আসন্ন ছবি ‘চেহরে’র পোস্টার। সম্প্রতি ‘মিডডে’ ছবির শুটিং সারছিলেন তিনি। 

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর