বগুড়ায় আত্মগোপনে থাকা করোনা রোগীর সন্ধান মিলল

বগুড়ায় আত্মগোপনে থাকা করোনা রোগীর সন্ধান মিলল

অনলাইন ডেস্ক

বগুড়ার শাজাহানপুরে করোনা পজিটিভ হওয়ার খবর পেয়ে আত্মগোপনে থাকা সেই রোগীকে খুঁজে পেয়েছে পুলিশ। বুধবার (২৯ এপ্রিল) রাতে বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে তাকে পাওয়া যায়।

পুলিশ জানায়, আত্মগোপনে থাকা করোনা আক্রান্ত ওই রোগী নারায়ণগঞ্জে একটি ওষুধ কোম্পানির মেডিকেল রি-প্রেজেন্টেটিভ ছিলেন। কয়েকদিন আগে তিনি শাজাহানপুর উপজেলার ফুলতলায় ভাড়া বাড়িতে আসেন।

সেখানে স্ত্রী ও ১০ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে তার। তার স্ত্রী বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র নার্স। করোনার উপসর্গ না থাকলেও শুধুমাত্র নারায়ণগঞ্জ ফেরত এ কারণে পরিবারের চাপে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন তিনি।

২৮ এপ্রিল নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ এলে বিষয়টি তাকে ফোনে জানানো হয়।

এরপর থেকে তার ফোন বন্ধ এবং তাকে ভাড়া বাসায় খুঁজে পাচ্ছিল না প্রশাসন। অবশেষে শাজাহানপুরের ফুলতলা এলাকায় তার ভাড়া বাসা খুঁজে বের করে সেখান থেকে তার গ্রামের বাড়ির ঠিকানায় গিয়ে তাকে খুঁজে পাওয়া যায়।

শাজাহানপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোতারব হোসেন জানান, ফুলতলা এলাকার ভাড়া বাসাসহ চারটি বাড়ি লকডাউন করা হয়েছে। বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের নিজ বাড়িতেই তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে এবং আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে সদর উপজেলা প্রশাসন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর