টাঙ্গাইলে করোনায় চিকিৎসকের মৃত্যু

টাঙ্গাইলে করোনায় চিকিৎসকের মৃত্যু

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলে এবার এক চিকিৎসক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ওই চিকিৎসককে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৪ জন। জেলা সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্ত ওই চিকিৎসকের বাড়ি জেলার ঘাটাইল উপজেলায় হলেও তিনি টাঙ্গাইল শহরের কলেজ পাড়ার ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন।

আক্রান্ত ব্যক্তি সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত বলে জানান টাঙ্গাইল সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদা রায়।

তিনি বলেন, কয়েকদিন ধরে ওই চিকিৎসকের মাথা ও শরীরে ব্যথা এবং সেই সঙ্গে শরীর দুর্বল ছিল। এ কারণে মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করে বুধবার ঢাকায় পাঠানো হয়।

পরে বৃহস্পতিবার তার নমুনার ফলাফল পজিটিভ আসে। আক্রান্ত ওই চিকিৎসক সরাসরি কোনো রোগী দেখেননি। তিনি করোনায় নমুনা সংগ্রহের দায়িত্বে থাকলেও কোনো নমুনা সংগ্রহ করেননি। আক্রান্ত ওই চিকিৎসকের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।

সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান বলেন, বুধবার জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট ১০৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে একজনের করোনা আক্রান্তের বিষয়টি জানানো হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)