নির্দেশনা মানলে করোনা মোকাবেলায় সমস্যা হবে না: তোফায়েল

নির্দেশনা মানলে করোনা মোকাবেলায় সমস্যা হবে না: তোফায়েল

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, নির্দেশনা মানলে করোনাভাইরাস মোকাবেলায় সমস্যা হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী চললে কোনো সমস্যা হবে না। এই অন্ধকার ঘুঁচে যাবে। আঁধারের পরে আলো আসবে আমাদের জীবনে।

আজ বৃহস্পতিবার দপুরে সদর উপজেলার ১০ হাজার কর্মহীন মানুষের মাঝে নিজ উদ্যেগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ঢাকার বাসভবন থেকে এক ভিডিও কনফারেন্স এসব কথা বলেন। এর আগে আরো দুই দফায় তার পক্ষ থেকে ২০ হাজার মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে, তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে করোনা দুর্যোগ মোকাবেলা করা হচ্ছে। ১৯৭১ সালে যেমনি রাজনৈতিক নেতৃত্বে রাজনৈতিক দলের নেতাকর্মীরা স্বাধীনতার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করেছেন।

এখনও প্রত্যেক নেতাকর্মীকে মানুষের জন্য কাজ করতে হবে।

এ সময় সবাইকে সামাজিক দূরত্ব মেনে চলার আহবান জানিয়ে তিনি বলেন, এক স্থানে সবাই জড়ো হবেন না। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে ত্রাণ কার্যক্রম পরিচালনা করতে হবে। মানুষের ঘরে ঘরে গিয়ে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার কথা বলেন তিনি।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা আরো বলেন, সারা দেশের জনপ্রতিনিধিরাও ত্রাণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন। এ ছাড়া সরকারিভাবেও ত্রাণ বিতরণ অব্যাহত আছে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তোফায়েল বলেন, সমাজে এমন অনেক পরিবার রয়েছে যারা মুখ ফুটে ত্রাণ চাইতে পারেন না। সেই মানুষদের খুঁজে খুঁজে ত্রাণ দিতে হবে। ১৫ রমজানের পর আবারো ত্রাণ সামগ্রী দেওয়া হবে।

সদর উপজেলা পরিষদ অডিটরিয়াম চত্বরে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ মিয়া প্রমুখ।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল