নেত্রকোনায় নিখোঁজের একদিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

নেত্রকোনায় নিখোঁজের একদিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রী মনি আক্তারের (১২) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২ টায় উপজেলার রায়পুর ইউনিয়নের মান্দারতলা গ্রামের রাস্তার পাশে একটি গর্ত থেকে লাশটি উদ্ধার করা হয়।  

শিশুটি ওই গ্রামের আব্দুল মান্নাফের মেয়ে। সে ৩৫ নং পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্রী।

 

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে শিশুটি প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয়। পরে আর বাড়িতে ফিরে যায়নি বলে জানা যায়। তবে নিখোঁজের ব্যাপারে কোন জিডিও করা হয়নি থানায়।  

অনেক খোঁজাখুজি করে শুক্রবার সকালে রাস্তার পাশের একটি গর্ততে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা।

পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাাতল মর্গে পাঠায়।  

তবে লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই বলে জানান বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান। ঘটনাটি ক্ষতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

এদিকে স্থানীয়রা জানান, পাশের গ্রাম নয়াপাড়া তালেব আলী মাস্টারের বাড়িতে প্রাইভেট পড়তে প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও যায় মনি। কিন্তু পরে আর বাড়ি ফিরে আসেনি। অনেক খোঁজাখুজি করে রাস্তার পাশের জংগলে শুক্রবার সকালে হাত পা ও ওড়না দিয়ে মুখ বাধা অবস্থায় লাশটি দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়।  

এদিকে খবর পেয়ে নেত্রকোনা পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, সুরতহাল দেখে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে ঘটনার সাথে যে বা যারাই জড়িত থাকুক পুলিশ তাদেরকে দ্রুত ধরার চেষ্টা করছে।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল