বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০ | আপডেট ০৩ মিনিট আগে

ইমাম, মুয়াজ্জিন এবং সাংবাদিকদের খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন আ.লীগ নেতা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ইমাম, মুয়াজ্জিন এবং সাংবাদিকদের খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন আ.লীগ নেতা

করোনা ভাইরাস সংকট মোকাবিলায় কর্মহীন নিম্নবিত্ত, মধ্যবিত্ত পরিবারের তালিকা অনুযায়ী বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।  

আজ মঙ্গলবার রাজধানীর ওয়ারীর নিজ বাসভবন থেকে কর্মীদের মাধ্যমে এই খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী বলেন, সরকারি অনুদান ও নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম থেকে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছি। তার ধারাবাহিকতায় আজকেও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যেসব শিক্ষার্থী মেসে থাকে এমন ১৩ জন, এলাকার সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন এবং সাংবাদিকদের খাদ্যসামগ্রী দিয়েছি। এছাড়া যারা লোকলজ্জার কারণে লাইনে দাঁড়িয়ে খাদ্যসামগ্রী নিতে পারছে না তাদের তালিকা অনুযায়ী বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি।

তিনি আরো বলেন, যদি কেউ খাদ্যসামগ্রী না পেয়ে থাকে। আমার সাথে যোগাযোগ করলে খাদ্যসামগ্রীর ব্যবস্থা করে দেব।  যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি এফএম শরিফুল ইসলাম শরিফ এবং ওয়ারী থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক একেএম আবদুল্লাহ মন্নাফি মার্সাল।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য