মালয়েশিয়ায় তিন হাজার অভিবাসীদের ইফতার সামগ্রী দিলেন বিএম গ্রুপ

মালয়েশিয়ায় তিন হাজার অভিবাসীদের ইফতার সামগ্রী দিলেন বিএম গ্রুপ

শাহাদাত হোসেন, মালয়েশিয়া থেকে:

বাংলাদেশসহ বিভিন্ন দেশের ৩ হাজারেরও বেশি অভিবাসি আটক রয়েছে মালয়েশিয়ার সিমুনিয়া ক্যাম্পে। ছোট, বড় নানা অপরাধে জড়িত এসব অভিবাসীকে মালয়েশিয়ার বিভিন্ন স্থান থেকে ধরে এনেছে দেশটির ইমিগ্রেশন। এখান থেকেই আদালতে তোলা হয় আটককৃতদের।  

 পবিত্র রমজানে নারী, শিশুসহ এই সমস্ত অভিবাসীদের কাছে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশী মালিকানাধীন বিএম গ্রুপের চেয়ারম্যান ওয়াহিদা বিনতে মোহাম্মদ ইব্রাহীম ও স্বত্বাধীকারী আব্দুল হামিদ জাকারিয়া।

 

স্থানীয় সময় দুপুর একটায় সিমুনিয়া ক্যাম্পে পৌঁছালে ইফতার সামগ্রী গ্রহণ করেন, সিমুনিয়া ইমিগ্রেশন ক্যাম্প প্রধান হাজিজাহ বিন আব্দুল্লাহ। পরে ক্যাম্পে আটককৃতদের মাঝে তা বিতরণ করা হয়।   

এ সময় দুঃসময়ে পাশে দাঁড়ানোয় হাজী জাকারিয়াকে টোকেন অব এ্যপ্রেসিয়েশন তুলে দেন সিমুনিয়া ইমিগ্রেশন ক্যাম্প প্রধান হাজিজাহ বিন আব্দুল্লাহ। একই সঙ্গে ধন্যবাদ জানান বাংলাদেশী এ ব্যবসায়ীকে।

  

এ প্রসঙ্গে কুমিল্লা প্রবাসী হাজী জাকারিয়া বলেন, কোভিড-১৯ এর কারনে বিশ্বব্যাপি অর্থনৈতিক মন্দা দেখা দিয়েছে। মালয়েশিয়ায়ও অনেকে খাবারের অভাবে কষ্ট পাচ্ছে। আমরা সবসময় চেষ্টা করেছি সমস্যায় থাকা মানুষের পাশে দাঁড়াতে। এর-ই অংশ হিসাবে আজ ক্যাম্পে আটক থাকা তিন হাজার দুই'শ মানুষের জন্য ইফতার সামগ্রী দিয়েছি। ' 

এ সময় পবিত্র রমজান মাসে সমাজে বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান হাজী জাকারিয়া।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল