জুয়াড়ি ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু, মা আহত

জুয়াড়ি ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু, মা আহত

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে জুয়া খেলায় বাঁধা দেওয়ায় ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। ছেলের আঘাতে আহত হয়েছেন মা। সোমবার সকালে বরিশাল শের-ইং বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় বাবার মৃত্যু হয় জানান রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন।

নিহত বাবা মো. ইসমাইল আকন (৫২) ওই উপজেলার শুক্রাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের বাসিন্দা এবং প্রয়াত আব্দুল হামিদ আকনের ছেলে।


 
রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, রোববার সন্ধ্যায় ছেলে মাহফুজ আকন (২২) জুয়া খেলার একটি কোড ও গুটি নিয়ে নিজের বাড়িতে রাখে।

বিষয়টি বাবা মো. ইসমাইল আকনের চোখে পড়লে তিনি জুয়া খেলার সরঞ্জামগুলো ফেলে দিতে উদ্যত হন। এতে বাবা-ছেলের মধ্যে বাককিতণ্ডা হয়। মা রোকেয়া বেগম (৪৬) বাকডিতণ্ডা দেখে এগিয়ে আসেন।

এ সময় লাঠি দিয়ে জুয়াড়ি ছেলে মাহফুজ আকন বাবা-মাকে আঘাত করে।

এতে ইসমাইল আকন ও রোকেয়া বেগম রক্তাক্ত জখম হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সোমবার সকালে বাবা  ইসমাইল আকন  বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জানিয়ে ওসি মো. জাহিদ হোসেন বলেন, ঘাটক ছেলে মাহফুজ আকনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত অন্যান্য ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)