যশোরে বন্দুকযুদ্ধে এক ডজন মামলার আসামি নিহত

যশোরে বন্দুকযুদ্ধে এক ডজন মামলার আসামি নিহত

অনলাইন ডেস্ক

যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বাবু (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার দিবাগত মধ্যরাতের দিকে সদর উপজেলার সাড়াপোল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে দাবি পুলিশের।

যশোর কোতোয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ তাসমীম আলম জানান, সদর উপজেলার সাড়াপোল কালাবাগ এলাকায় একদল সন্ত্রাসী অপরাধমূলক কর্মকাণ্ড চালানোর জন্য অবস্থান করছিল। গোপন খবর পেয়ে সোমবার মধ্যরাতের দিকে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

 

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল তল্লাশীর সময় একজনকে সেখানে পড়ে থাকতে দেখা যায়। সাথে সাথে তাকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। এলাকাবাসী ওই ব্যক্তিকে বাবু নামে শনাক্ত করেছেন।

ইন্সপেক্টর তাসমীম আলম জানান, ঘটনার সময় পুলিশের দুই কনস্টেবল আহত হন। তাদের পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, ৫৪ বোতল ফেনসিডিল, একটি ওয়ান শ্যুটারগান এবং কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মোহাম্মদ স্বপন জানান, হাসপাতালে নেওয়ার আগেই ওই ব্যক্তি মারা যান। তিনি মাথায় গুলিবিদ্ধ হয়েছিলেন। ইন্সপেক্টর তাসমীম জানান, বাবুর বিরুদ্ধে যশোর কোতয়ালী থানায় অস্ত্র, বিস্ফোরক ও মাদকের মোট ১২টি মামলা রয়েছে। পুলিশ দীর্ঘদিন ধরে তাকে খুঁজছিল।

নিউজ টোয়েন্টিফোর/কামরুল