শুক্রবার, ২৯ মে, ২০২০ | আপডেট ০১ মিনিট আগে

ডাকসুর জি.এস রাব্বানীর ত্রাণ সামগ্রী বিতরণে ছাত্রলীগের হামলা

বেলাল রিজভী, মাদারীপুর :

ডাকসুর জি.এস রাব্বানীর ত্রাণ সামগ্রী বিতরণে ছাত্রলীগের হামলা

মাদারীপুরের রাজৈর উপজেলার বিভিন্ন স্থানে করোনা ভাইরাসে কর্মহীন বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মধ্যে মঙ্গলবার বিকেলে ত্রাণ সামগ্রী বিতরণ করছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর বর্তমান জিএস গোলাম রাব্বানী। 

এ সময় বিপক্ষ একটি গ্রুপ এ ত্রাণ বিতরণকালে উপজেলার থানার মোড়ে হামলা করে ত্রাণ সামগ্রী ছিঁনিয়ে নেয়ার চেষ্টা করে। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর বর্তমান জিএস গোলাম রাব্বানীর গ্রামের বাড়ি মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা গ্রামে।

সফর সঙ্গী রাব্বানীর চাচাতো ভাই আবু সাইদ জানায়, মঙ্গলবার বিকেলে উপজেলার থানার মোড়ে কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ বিতরণ কালে রাজৈর উপজেলার বিপক্ষ পক্ষের ছাত্রলীগের সভাপতি পিয়াল গ্রুপের রিমনসহ ১০/১৫ জন যুবক হামলা করে উপহার সামগ্রী ছিঁনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় রাব্বানীর লোকজনের প্রতিরোধের মুখে হামলাকারিরা ফিরে যায়।

বিপক্ষ গ্রুপ রাজৈর উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসিবুল হাসান পিয়াল জানায়, ত্রাণ বিতরণকালে সামাজিক দুরুত্ব বজায় না রেখে ত্রাণ বিতরণ করায় আমার ছেলেরা বাঁধা দেয় এবং এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। 

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর বর্তমান জিএস গোলাম রাব্বানী জানায়, ১২০০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণের একপর্যায়ে ৩০/৪০ প্যাকেট উপহার সামগ্রী থানার মোড়ে আমার চাচাতো ভাই আবু সাইদ এর নিকট রেখে আমি রাজৈর গুচ্ছগ্রামে যাই। এ সুযোগে পূর্ব পরিকল্পিতভাবে বিপক্ষ ছাত্রলীগের কিছু উচ্ছৃংখল যুবক হামলা করে ওই উপহার সামগ্রী ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। প্রতি প্যাকেট উপহার সামগ্রীর ছিল ৫ কেজি চাল, ৫কেজি আলু, ১কেজি লবন, ১কেজি চিনি, ১ কেজি আটা ও ১টি বল সাবান। 

রাজৈর থানার ওসি খোন্দকার শওকত জাহান বলেন, ত্রাণ বিতরণকালের শেষ পর্যায়ে একজন আরেকজনকে ধাক্কা দেয়ার কথা শুনেছি। কোন হামলার ঘটনা কোথাও ঘটেনি।

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য