মাদারীপুরে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

মাদারীপুরে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুর জেলার শিবচরে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি পরিকল্পিতভাবে হত্যা করে ফেলে রেখে গেছে দূর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ফালু মাদবরেরকান্দি গ্রামে। মৃতের নাম কালাম ঘরামী (৩০)।

তিনি ওই এলাকার নুরু ঘরামীর ছেলে।  

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১১ টার দিকে তার চাচাতো ভাই হারুন ঘরামী 'কথা আছে' বলে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। পরে দীর্ঘক্ষণ সময় পেরিয়ে গেলেও কালাম ঘরামী ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। এ সময় চাচাতো ভাই হারুন ঘরামীকে জিজ্ঞেস করেও কোনো সদুত্তর পায়নি নিহত কালাম ঘরামীর পরিবার।

পরে রাত তিনটার দিকে বাড়ির পশ্চিম পাশের একটি বাগানে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে ভোর ৬ টার দিকে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহ‌ত কালাম ঘরামীর বাবা নুরু ঘরামী জানান, জমিজমা নিয়ে তার ভাতিজা হারুনের সাথে অনেকদিন ধরেই তাদের বিরোধ চলে আসছিল। রাতে হারুন তার ছেলেকে ডেকে নিয়ে গেছে। আর সকালে ছেলের মৃতদেহ পেলেন পাশের বাগানে। তার ছেলেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠায়। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর