শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ | আপডেট ০৯ ঘণ্টা ২৩ মিনিট আগে

প্রতিদিন ঘোড়া চালান রানী এলিজাবেথ, কোয়ারেন্টাইনেও রয়েছেন ‘দুর্দান্ত প্রফুল্ল’

যুক্তরাজ্য প্রতিনিধি :

প্রতিদিন ঘোড়া চালান রানী এলিজাবেথ, কোয়ারেন্টাইনেও রয়েছেন ‘দুর্দান্ত প্রফুল্ল’

করোনা ভাইরাস থেকে বাঁচতে কোয়ারেন্টাইনে রয়েছেন ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথ। কিন্তু কীভাবে সময় কাটছে তার? একটি সূত্রের মাধ্যমে সাংবাদিক কাতিয়ে নিচোল জানতে পেরেছেন, দুর্দান্ত প্রফুল্লতায় সময় যাচ্ছে তার। প্রতিদিন ঘোড়া চালাচ্ছেন রানী।

সূত্রটি জানায়, মজার বিষয় হচ্ছে স্বামীর সঙ্গে সময় কাটানোর জন্য অনেক সময় পাচ্ছেন রানী এলিজাবেথ। সন্ধ্যাবেলায় তারা একসঙ্গে ডিনার করছেন । রানী সেই প্রজন্মে চলে গেছেন যেখানে তিনি রাতের খাবারের জন্য পোশাক পরেন। তিনি প্রতিদিন বাইরে চলে যাচ্ছেন এবং এই সময়ের সর্বোচ্চ ব্যবহার করছেন তিনি।

যেখানে খবর বেরিয়েছিল, করোনা ভাইরাসের কারণে রানী হয়তো আর কখনো জনগণের দায়িত্ব পালন করতে পারবেনা কিন্তু সূত্রটি বলছে, রানী যত দ্রুত সম্ভব কাজে ফেরার পরিকল্পনা করছেন।

প্রতিদিন ঘোড়া চালান রানী এলিজাবেথ, কোয়ারেন্টাইনেও রয়েছেন ‘দুর্দান্ত প্রফুল্ল’ সূত্রটি বলছে, তাকে সরকারী নির্দেশনার বিরুদ্ধে যেতে দেখা যায় না, তবে এটা ঠিক যে তিনি স্বাভাবিক অবস্থায় ফিরে আসার অপেক্ষায় রয়েছেন। তিনি এখনও তার লাল সরকারি বাক্সগুলি গ্রহণ করছেন এবং প্রধানমন্ত্রীর সাথে তার সাপ্তাহিক শ্রোতা রাখছেন। পিছনে ফেরার কোন নির্দেশনা না থাকলেও, তিনি রাষ্ট্রপ্রধান হিসাবে তার দায়িত্ব খুব নিখুঁতভাবে পালন করছেন।

স্পষ্টতই, প্রাসাদে রানীর সহযোগীরা তার পতনের বিষয়ে কোন মন্তব্য করে না। তবে ঘটনা প্রবাহ বলছে, তারা রানীকে জন সম্মুখে আর দেখতে পারবে না এই ধারণা অবশ্যই হয় না। রানী আবার কাজে ফিরে আসার পরিকল্পনা করছেন এবং যখন তিনি ভাবেন যে আমরা তার কাজটি আগের চেয়ে আরও শক্ত করে দেখব। কসমোপলিটান।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য