রবিবার, ৫ জুলাই, ২০২০ | আপডেট ১২ মিনিট আগে

‌‘পুলিশের ভয়ে রশি বেয়ে নামতে গিয়ে’ এক ব্যক্তির মৃত্যু

অনলাইন ডেস্ক

‌‘পুলিশের ভয়ে রশি বেয়ে নামতে গিয়ে’ এক ব্যক্তির মৃত্যু

রাজধানীর মেরুল বাড্ডায় জুয়ার বোর্ডে পুলিশের অভিযানের সময় পালাতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম ইউনুস বেপারী (৫০)। তিনি পেশায় একজন সিএনজিচালক। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সোমবার (১৮ মে) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও হাসপাতাল সূত্রে এই তথ্য জানা গেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আসর বসেছে বলে জানতে পেরে বাড্ডা থানা পুলিশ মেরুল বাড্ডা নিমতলি মসজিদের পাশে একটি তিন তলা বাড়িতে অভিযান চালায়। এ সময় বাসার পেছনের জানালা দিয়ে রশি বেয়ে নামতে গিয়ে নিচে পড়ে আহত হন সিএনজিচালক ইউনুস। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। রাত আটটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম জানান, জুয়ার আসরের খবর পেয়ে পুলিশ মেরুল বাড্ডার একটি বাসায় গিয়েছিল। কিন্তু তৃতীয় তলার ওই বাসার দরজা এবং ভেতরের লাইট বন্ধ দেখতে পেয়ে পুলিশ ফিরে আসে। পরবর্তীতে জানতে পারি, জানলা দিয়ে একজন  পড়ে গেছে। ওই বাসার পেছনে একটা বাঁশের সঙ্গে রশি ঝুলতে দেখা গেছে। সেই রশি দিয়ে নিচে নামতে গিয়ে দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

জানা গেছে, নিহত ইউনুস বেপারীর গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার ইটবাজিতপুর এলাকায়। এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে মেরুল বাড্ডা নিমতলি এলাকায় থাকতেন তিনি।

 (নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য