সোমবার, ১৩ জুলাই, ২০২০ | আপডেট ০২ ঘণ্টা ০৯ মিনিট আগে

করোনাকে পুঁজি করে বিএনপি রাজনীতির অশুভ খেলায় মেতেছে: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক

করোনাকে পুঁজি করে বিএনপি রাজনীতির অশুভ খেলায় মেতেছে: সেতুমন্ত্রী

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা মোকাবেলায় শেখ হাসিনার সরকার যখন সকলকে নিয়ে সম্মিলিত প্রয়াস চালিয়ে যাচ্ছে ঠিক তখনই বিএনপি রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছুই দেখতে পাচ্ছে না। আন্দোলন-নির্বাচনে ব্যর্থ হয়ে বৈশ্বিক সংকটকে পুঁজি করে বিএনপি রাজনীতির অশুভ খেলায় মেতে উঠেছে।

আজ বুধবার সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেব ক্ষণেক্ষণে বিদেশের কথা বলেন। অনেক দেশে বিরোধী রাজনৈতিক দলগুলো করোনা ফান্ড গঠন করে জনগণের পাশে দাঁড়িয়েছে। আমি তার কাছে জানতে চাই- আপনারা কি করেছেন, জাতি জানতে চায়। বরাবরের মত নিজেদের ব্যর্থতা ঢাকার জন্য সরকারের বিরুদ্ধে মরচেধরা মিথ্যাচারের ও অকার্যকর হাতিয়ার ব্যবহার করছেন।

তিনি বলেন, জনগণ জানতে চায়, কথামালার চাতুরি আর প্রেস বিফ্রিং ছাড়া বিএনপি অসহায় মানুষের জন্য কী করতে পেরেছে? চৌকস কথার ফুলঝুড়ি আর গলাবাজি ছাড়া দেশ ও জাতিকে বিএনপি কী দিতে পেরেছে?

ত্রাণ কার্যক্রম নিয়ে তিনি বলেন, ত্রাণ কার্যক্রম নিয়ে অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনার সরকার কঠোর অবস্থানে। অভিযুক্তদের বিরুদ্ধে ইতোমধ্যে প্রশাসনিক, দলীয়, আইনগত ব্যবস্থা গ্রহণ তারই সুস্পষ্ট প্রমাণ বহন করে। দলীয় পরিচয় কাউকে রক্ষা করতে পারেনি। এ বিষয়ে শেখ হাসিনা শূন্য সহিষ্ণুতার পরিচয় দিচ্ছেন।

এ সময় যে সকল শিল্প-কারখানায় শ্রমিকদের বেতন-ভাতা দেওয়া হয়নি দ্রুতই দেয়ার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য