রবিবার, ১২ জুলাই, ২০২০ | আপডেট ০৭ ঘণ্টা ০৭ মিনিট আগে

করোনা কাড়ল পুলিশের এএসআইয়ের প্রাণ

অনলাইন ডেস্ক

করোনা কাড়ল পুলিশের এএসআইয়ের প্রাণ

প্রাণঘাতী করোনা ভাইরাস কেড়ে নিল আরেক পুলিশ সদস্যের প্রাণ। তার পদবী সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। নাম মোশাররফ হোসেন। ৫৭ বছর বয়সী এই পুলিশ কর্মকর্তা শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহীর খিস্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, মোশাররফ হোসেনের বাড়ি রাজশাহী মহানগরীর চণ্ডিপুর এলাকায়। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। শুক্রবারই তিনি রামেক হাসপাতালে গিয়ে জানান, তার করোনা পজিটিভ। তিনি অসুস্থ। ভর্তি হতে চান।
এরপর তাকে করোনা আক্রান্ত এবং সন্দেহভাজন রোগীদের জন্য নির্ধারিত রাজশাহীর খিস্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এখন পরীক্ষার জন্য তার আবারও নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান রামেক হাসপাতালের এই কর্মকর্তা।

নওগাঁর পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া জানান, মোশাররফ হোসেন নওগাঁর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন। গত ১৮ মে থেকে ছুটিতে তিনি বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার রামেক হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে তিনি শুনেছেন। এরপর হাসপাতালে ভর্তি হয়েছেন সেটিও শুনেছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য