ঈদের নামাজে দাঁড়ানো ১০ মুসল্লিকে কোপাল প্রতিপক্ষ

ঈদের নামাজে দাঁড়ানো ১০ মুসল্লিকে কোপাল প্রতিপক্ষ

অনলাইন ডেস্ক

মাগুরার শ্রীপুরে ঈদের নামাজ নিয়ে দুপক্ষের সংঘর্ষে অন্তত ১০০ বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় ঈদের নামাজে দাঁড়ানো অবস্থায় ১০/১২ জন মুসল্লিকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। পরে অন্তত ৫০ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

ওই এলাকার আসাদ শেখসহ একাধিক ব্যক্তি অভিযোগ করেন, সকালে পূর্ব পরিকল্পিতভাবে ঈদের নামাজ নিয়ে সামান্য কথা কাটাকাটির ঘটনা ঘটে শ্রীকোল ইউনিয়নের চেয়ারম্যান মোতাসসিম বিল্লাহ সংগ্রাম ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির মোল্যার সমর্থকদের মধ্যে।

ওই ব্যক্তিদের দাবি, এ ঘটনার এক পর্যায়ে শ্রীকোল ইউনিয়নের চেয়ারম্যান মোতাসসিম বিল্লাহ সংগ্রামের নির্দেশে শিহাব বিশ্বাস, আবু সাঈদ মণ্ডল, বক্কার মোল্যার নেতৃত্বে বেছে বেছে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির মোল্যার সমর্থকদের বাড়িতে আক্রমণ শুরু হয়। এ সময় তারা ঈদের নামাজে দাঁড়ানো অবস্থায় ওসমান, আবু তালেব, ফুয়াদসহ ১০/১২ জনকে কুপিয়ে আহত করে। অন্তত ১শ’ বাড়িঘর ভাঙচুর করে ও ৪ জনকে কুপিয়ে গুরুতর জখম করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ঘটনা স্বীকার করেছেন।

তিনি জানান, ঘটনা জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ চলে আসে। পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ অন্তত ৫০ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি চালায়। এ সময় ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করে পুলিশ। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এ ঘটনায় এখনও কোনও মামলা হয়নি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর