১৩ দিন পর ফের করোনা পজিটিভ শাহরিয়ার

১৩ দিন পর ফের করোনা পজিটিভ শাহরিয়ার

অনলাইন ডেস্ক

করোনা সংক্রমিত হওয়ার ১৩ দিন পর পরীক্ষায় আবারও ভাইরাস শনাক্ত হয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

একটি সূত্রে বিষয়টি জানা যায়। সূত্র জানায়, ‘সিএমএইচে টেস্ট করা হয়েছে। টেস্টে কোভিড-১৯ আবারও পজিটিভ এসেছে।

এর আগে আজ বিকেলে ফেসবুক স্ট্যাটাসে শাহরিয়ার বলেন, ‘আক্রান্ত হওয়ার ১৩ দিনের মাথায় কোভিড-১৯ টেস্ট আবারও পজিটিভ। ফুসফুসে গভীর সংক্রমণ ধরা পড়েছে। আশঙ্কা সত্যি হয়ে গেল। ঘরের অন্য সদস্যদের অবস্থা স্থিতিশীল রয়েছে।

ভোক্তা অধিদপ্তরের উপ-পরিচালক আরও বলেন, ‘রাতের অন্ধকারের পর আসে ভোরের সূর্য। আলোকিত হয়ে ওঠে সবকিছু। ইনশাআল্লাহ বিশ্বাস করি, আবার সব আগের মতোই হবে। মনোবল শক্ত আছে; কিন্তু কী যেন...... পরিবারের সব সদস্যকে অমানবিক এক যন্ত্রণায় ফেলে দিলাম। রাব্বুল আলামিন সবাইকে হেফাজত করুন; ধৈর্য করার তৌফিক দিন। সারা দেশে সবাই আমাদের জন্য যে প্রার্থনা করেছেন, তা আশীর্বাদ হয়ে থাকবে। সবার দোয়া চাই। ‘

এর আগে গত ১৩ মে নমুনা পরীক্ষায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের আলোচিত এই কর্মকর্তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরে তার স্ত্রী-সন্তানেরও করোনা রিপোর্ট পজিটিভ আসে।

মঞ্জুর শাহরিয়ার একজন সৎ কর্মকর্তা হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। ভোক্তার অধিকার নিশ্চিত করতে নামীদামি অনেক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে বেশ আলোচনায় আসেন তিনি।

গত বছর একটি অভিযানের সময় দাম বেশি রাখায় জরিমানা ও আড়ংয়ের উত্তরা আউটলেট আট ঘণ্টা বন্ধ রাখার নির্দেশ দিয়েছিলেন তিনি। এরপর ঈদের ছুটির মধ্যেই প্রজ্ঞাপন দিয়ে তাকে বদলি করা হয়। পরে আবার তা বাতিল করা হয়। সকল অভিযানে আপডেট ভিডিওসহ প্রকাশ করায় সামাজিক যোগাযোগমাধ্যমেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর