মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ২৬ মিনিট আগে

দিনাজপুরে এলকোহল পানে নারীসহ পাঁচজনের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে এলকোহল পানে নারীসহ পাঁচজনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুরে বিষাক্ত স্পিরিট (এলকোহল) পানে নারীসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো দুজন অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বিরামপুর পৌর এলাকার মাহমুদপুর গ্রামে গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর নেশা হিসেবে স্পিরিট (এলকোহল) পান করে স্থানীয় বেশ কয়েকজন। আজ বুধবার ভোর রাতে একে একে সবাই গুরুতর অসুস্থ হয়ে পরেন। এসময় বাড়িতেই আব্দুল মতিন (২২), মহসীন আলী (২৭),
আজিজুল (৩০) নামের তিনজনের মৃত্যু ঘটে। পরে আরো চারজনকে হাসপাতালে নেওয়া হলে সেখানে শফিকুল ইসলাম ও শফিকুলের স্ত্রী মঞ্জু আরার মৃত্যু হয়। বাকি দুজন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছেন।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান নেশা পানে পাঁচজনের মৃত্যুর কথা নিশ্চিত করে জানান, কি ধরনের নেশা তারা পান করেছিল তা পরীক্ষার জন্য মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপর দিকে স্পিরিট পানে একই গ্রামের রানা ও জর্জিস নামে আরো দুজন অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আজ বুধবার সকালে খবর পেয়ে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, সার্কেল এএসপি মিথুন সরকার ও বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য, ঈদের আনন্দে রংপুরের পীরগঞ্জে বিষাক্ত মদ পানে সাতজন মৃত্যুর এক দিন পরই দিনাজপুরে এ ঘটনা ঘটল।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য