যমুনা নদীতে নৌকাডুবি: ৯ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৭

যমুনা নদীতে নৌকাডুবি: ৯ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৭

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের চৌহালীর যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় আরো চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট মরদেহ উদ্ধার করা হলো নয়জনের।

এখনও নিখোঁজ রয়েছেন সাতজন।

তাদের উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করছেন উল্লেখ করে চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেওয়ান মওদুদ আহম্মেদ জানিয়েছেন, আজ (বৃহস্পতিবার) সকালে চৌহালী থানাধীন খাস কাউলিয়ার চর ও পয়লার চর এলাকা থেকে তিনজনের এবং এনায়েতপুর থানাধীন স্থল চর এলাকা থেকে ভাসমান অবস্থায় আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদের মধ্যে স্থলচর এলাকা থেকে উদ্ধার হওয়া মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার গোবিন্দহ গ্রামের নূর মোহাম্মদ মিয়ার ছেলে আলম মিয়ার পরিচয় জানা গেছে। বাকীদের পরিচয় পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এনায়েতপুর থেকে ৭৩ জন যাত্রী নিয়ে একটি নৌকা চৌহালীর দিকে যাওয়ার পথে স্থলচর এলাকায় তীব্র বাতাসে ডুবে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা ৫৭ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে বেলকুচি উপজেলার গয়নাকান্দি গ্রামের পাশান ফকির (৬৫), কলাগাছি গ্রামের শামীম হোসেনের ছেলে নাইমুল ইসলাম (৪), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার সুবর্ণতলী গ্রামের শেখ কামাল মোল্লার (৪৫) মরদেহ উদ্ধার করা হয়। গতকাল (বুধবার) সকালে জোতপাড়া এলাকা থেকে আজিজল নামে এক যুবক (৩০) ও স্থলচর এলাকা থেকে কৈুজরী গ্রামের আফজাল (৩৮)  নামে আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর