মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | আপডেট ০১ ঘণ্টা ৪২ মিনিট আগে

বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু

দিনাজপুরের বিরামপুর উপজেলার পল্লীতে নেশাজাতীয় বিষাক্ত অ্যালকোহল পানে আরও চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছে।

বুধবার (২৭ মে) বিকেলে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিরামপুর উপজেলার ইসলামপাড়ার তাপস কুমারের ছেলে অমৃত রায় (২৫) এবং রাতে আব্দুল আজিজের ছেলে সোহেল রানা (৩০) এবং আবুল হোসেননের ছেলে মনোয়ার হোসেন (৪২) ও বৃহস্পতিবার (২৮ মে) সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আলিম (৩০) মারা যান।

এর আগে, মঙ্গলবার (২৬ মে) রাতে নিজ বাসায় মামুদপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে আব্দুল মতিন (২৭), তোফাজ্জল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (৩৩) ও সুলতান মাহমুদের ছেলে মহসিন আলী (৩৮) ও দুপুরে শফিকুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী মনজু আরা (৩৫) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় কয়েকজন বন্ধু মিলে পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের দোকান থেকে অ্যালকোহল কিনে পান করেন। রাতে আব্দুল মতিন, আজিজুল ইসলাম ও মহসিন আলীর রাতে নিজ নিজ বাসায় মারা যান। বুধবার দুপুরে শফিকুল ইসলাম ও তার স্ত্রী মনজু আরা, বিকেলে অমৃত রায় ও রাতে সোহেল রানা ও মনোয়ার হোসেন মারা যান।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য