মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | আপডেট ১২ মিনিট আগে

নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের কাজির টেক এলাকায় গাছের সঙ্গে ঝুলন্ত মা ও পুকুরে ভাসমান তিনমাসের শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১১টার দিকে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক। মৃত বিবি ময়িরম (২৬) ওই এলাকার আকবর আলী বাবরের স্ত্রী এবং তিন মাসের শিশু কন্যা মায়মুন আক্তার তাদের সন্তান। 

ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধারকারী সুধারাম থানার উপপরিদর্শক (এসআই) কাউসার জানান, অর্ধনগ্ন অবস্থায় গৃহবধু মরিয়মের মরদেহ নিজ বাড়ির পাশের পুকুর পাড়ে একটি গাছের সঙ্গে ঝুলন্ত ছিল। তার শরীর পানিতেও ভেজা ছিল। একই পুকুরে ভাসমান ছিল তার তিন মাসের শিশু সন্তান।

নিহত মরিয়মের ভাই আব্দুল করিম জানান, পারিবারিক কলহের জের ধরে তার বোনের স্বামী বাবরই দুইজনকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে। পরে তার বোনের মরদেহ পরনের কাপড় দিয়ে পুকুর পাশের একটি গাছের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে তার বোন জামাই। তাদের আরো দুটি শিশু সন্তান রয়েছে বলে জানান তিনি। 

জানতে চাইলে সুধারাম থানার ওসি নবির উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ দুটি ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী বাবর পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তার করার চেষ্টা করছে বলেও জানান তিনি। 

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল 

মন্তব্য